ডুয়েল সেলফি ক্যামেরার Vivo S9 এর প্রি-অর্ডার শুরু, পাওয়া যাবে এই তিনটি রঙে

Avatar

Published on:

ভিভো কয়েকদিন আগেই নিশ্চিত করেছে যে আগামী ৩ মার্চ লঞ্চ করা হবে সেলফি সেন্ট্রিক স্মার্টফোন Vivo S9। এছাড়াও ওইদিন এই ফোনের সাথে আরও একটি ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে, যার নাম Vivo S9e। দুটি ফোনের মুখ্য স্পেসিফিকেশ ইতিমধ্যেই সামনে এসেছে। এবার ভিভো এস৯ ফোনটির প্রি-অর্ডারও শুরু হল। পাশাপাশি ভিভো আজ তিনটি কালারে এই ফোনের অফিসিয়াল রেন্ডারও টিজ করেছে।

অফিসিয়াল এই রেন্ডার থেকে জানা গেছে Vivo S9 ফোনটি ব্ল্যাক, হোয়াইট ও গ্রাডিয়েন্ট ব্লু কালারে পাওয়া যাবে। আবার এই ফোনের পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপ বর্গাকার হবে, এর মধ্যে এলইডি ফ্ল্যাশও থাকবে। ফোনটির ডান পাশে থাকবে ভলিউম বাটন ও পাওয়ার কী। যদিও এর পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। সেহেতু এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

এদিকে আজ থেকেই Vivo S9 এর প্রি-অর্ডার শুরু হয়েছে। কোম্পানির অফিসিয়াল সাইট থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। লঞ্চের পর সম্পূর্ণ দাম মেটালে ক্রেতার ঠিকানায় ফোনটি ডেলিভারি করা হবে বলে ভিভো জানিয়েছে।

Vivo S9 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো এস৯ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর, ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) OLED ডিসপ্লে, ৪৪ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ইন্টারফেস সহ আসতে পারে।

Vivo S9e ফোনটির বিষয়ে বললে, এই ফোনেও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। এছাড়াও টিপস্টারদের দাবি ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম, ৪,১০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥