HomeTech NewsVivo T3 Lite 5G: সবচেয়ে সস্তা 5G ফোন আনছে ভিভো, থাকবে 50MP...

Vivo T3 Lite 5G: সবচেয়ে সস্তা 5G ফোন আনছে ভিভো, থাকবে 50MP AI ক্যামেরা

ভিভো ভারতের বাজারে Vivo T3 সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই হ্যান্ডসেটটি Vivo T3 Lite 5G নামে বাজারে আসবে বলে শোনা যাচ্ছে। আর এখন একটি রিপোর্ট আসন্ন Vivo T3 Lite 5G স্মার্টফোনের লঞ্চের টাইমলাইন, মূল্য এবং প্রত্যাশিত স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন তাহলে আপকামিং ফোনটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo T3 Lite 5G ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

৯১মোবাইল প্রকাশ করেছে যে, ভিভো টি৩ লাইট ৫জি স্মার্টফোনটি এদেশে চলতি জুন মাসের শেষের দিকে লঞ্চ হতে পারে। এটি ব্র্যান্ডের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোন হবে বলে আশা করা হচ্ছে এবং এর দাম ১২,০০০ টাকার নীচে থাকবে। ভিভো ৪ জিবি র‍্যাম সহ আসন্ন ফোনটির বেস ভ্যারিয়েন্টটি ১১,৯৯৯ টাকায় লঞ্চ করতে পারে।

পারফরম্যান্সের জন্য, ভিভো টি৩ লাইট ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসরে চলবে, যা ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় তৈরি। এই চিপসেটে ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের দুটি কর্টেক্স এ৭৬ কোর, ২.০ গিগাহার্টজ গতির ছয়টি কর্টেক্স এ৫৫ কোর এবং মালি জি৫৭ এমপি২ জিপিইউ রয়েছে। রিয়েলমি সম্প্রতি একই মিডিয়াটেক প্রসেসরের সহ রিয়েলমি নার্জো এন৬৫ ৫জি এবং রিয়েলমি সি৬৫ ৫জি হ্যান্ডসেটটি লঞ্চ করেছে।

ফটোগ্রাফির জন্য, Vivo T3 Lite 5G ফোনের রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের এআই (AI) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। কোম্পানি এতে ৫০ মেগাপিক্সেলের সনির প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি ম্যাক্রো/ডেপ্থ লেন্স ব্যবহার করতে পারে। ডিভাইসটির ডিজাইন Vivo T3 5G হ্যান্ডসেটের মতোই হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, Vivo T3 Lite 5G ফোনের সামনে ফ্ল্যাট ডিসপ্লে, পিছনের দিকে একটি টেক্সচার্ড প্যাটার্ন এবং কার্ভড এজ দেখা যাবে।

RELATED ARTICLES

Most Popular