আসছে 5G ফোন Vivo V2031EA, থাকবে ৬৪ এমপি ক্যামেরা

Avatar

Published on:

স্মার্টফোন কোম্পানিগুলি লকডাউনের ক্ষতি পুষিয়ে নিতে একের পর এক স্মার্টফোন বাজারে আনছে। চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো কিছুদিন আগেই লঞ্চ করেছে Vivo V20 সিরিজ। এবার কোম্পানি আরও একটি ফোন নিয়ে আসছে। চীনা সার্টিফিকেশন সাইট TENAA তে ভিভো -র একটি ফোনকে দেখা গেছে, যার মডেল নম্বর V2031EA। যেখান থেকে ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানা গেছে। যদিও ফোনটির নাম এখনও জানা যায়নি। তবে মনে হচ্ছে এই ফোনটি কোম্পানির আপকামিং X60 সিরিজের ফোন হবে। Vivo V2031EA ফোনে অ্যামোলেড ডিসপ্লে, ৪,০২০ এমএএইচ ব্যাটারি ও অক্টা কোর প্রসেসর থাকবে।

Vivo V2031EA এর স্পেসিফিকেশন

ভিভো -র এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। 5G রেডি এই স্মার্টফোনে অক্টা কোর প্রসেসর থাকবে, যার ক্লক স্পিড হবে ২.৪ গিগাহার্টজ।

এই ফোনে পাবেন ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে না। V2031EA ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর।

এই ফোনে ৪,০২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ফোনটিতে র‌্যাপিড চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। এতে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। মনে করা হচ্ছে ফোনটিতে কোম্পানির নতুন ইন্টারফেস OriginOS থাকবে। এই ফোনের ওজন হবে ১৭১.১ গ্রাম। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

সঙ্গে থাকুন ➥