Vivo V23e 5G আগামী 21 ফেব্রুয়ারি ভারতে আসছে, থাকবে 44 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Avatar

Published on:

অবশেষে ভিভো নিশ্চিতভাবে জানালো যে আপকামিং Vivo V23e 5G স্মার্টফোনটি চলতি মাসেই ভারতের বাজারে পা রাখবে। চীনা সংস্থাটি ঘোষণা করেছে আগামী ২১ ফেব্রুয়ারি এই ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। Vivo V23e 5G-এর একটি মাইক্রোসাইট বর্তমানে ভিভোর অফিশিয়াল ওয়েবসাইটে লাইভ রয়েছে, যা হ্যান্ডসেটের বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করেছে৷ এতে উল্লেখ করা হয়েছে যে, নতুন ভিভো ফোনে আকর্ষণীয় আল্ট্রা-স্লিম গ্লাস ডিজাইন থাকবে। প্রসঙ্গত, MediaTek Dimensity 810 প্রসেসর দ্বারা চালিত Vivo V-সিরিজের এই নতুন ডিভাইসটি গত বছর নভেম্বরে থাইল্যান্ডের মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। এতে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর সহ একটি ওয়াটারড্রপ-স্টাইলের ডিসপ্লে নচ দেখতে পাওয়ায় যায়। আবার Vivo V23e 5G-তে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। স্মার্টফোনটি ৪,০৫০ এমএএইচ ব্যাটারি অফার করে।

ভারতে Vivo V23e 5G- এর লঞ্চ আগামী সপ্তাহেই

ভিভো ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে, এদেশে ভিভো ভি২৩ই ৫জি ফোনের লঞ্চের জন্য নির্ধারিত তারিখটি ঘোষণা করেছে। আগামী ২১ ফেব্রুয়ারি দুপুর ১২:০০ টায় (ভারতীয় সময়) হ্যান্ডসেটটি লঞ্চ করা হবে বলে জানানো হয়েছে। ভারতে ভিভো ভি২৩ই মডেলটি লঞ্চ করার জন্য Vivo.com ওয়েবসাইটে একটি ডেডিকেটেড ওয়েবপেজ তৈরি করা হয়েছে। তবে, স্মার্টফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টের দামের বিবরণ আপাতত অজানাই রয়েছে।

ভিভো ভি২৩ই- এর সম্ভাব্য দাম (Vivo V23e Expected Price in India)

জানিয়ে রাখি, ভিভো ভি২৩ই ফোনটি গতবছর নভেম্বর মাসে থাইল্যান্ডে উন্মোচন করা হয়েছিল। সিঙ্গেল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য হ্যান্ডসেটটির দাম রাখা হয় ১২,৯৯৯ থাই ভাট (আনুমানিক ২৯,২০০ টাকা)। ভারতীয় সংস্করনের দামও এই একই রেঞ্জে হতে পারে বলে মনে করা হচ্ছে। এটি মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট- এই দুই কালার অপশনে থাইল্যান্ডের বাজারে উপলব্ধ রয়েছে।

ভিভো ভি২৩ই- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V23e Expected Specifications)

ভিভো ভি২৩ই-এর থাইল্যান্ড ভ্যারিয়েন্টে ৬.৪৪ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ অফার করে। এর পাশাপাশি মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে ডিভাইসটির স্টোরেজ ১ টিবি পর্যন্ত সম্প্রসারণ করা যায়। ভিভো ভি২৩ই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) ইউজার ইন্টারফেসে রান করেন।

ফটো এবং ভিডিওগ্রাফি জন্য , Vivo V23e 5G- এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরও একটি সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনটির সামনে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

Vivo V23e 5G ফোনের থাইল্যান্ড সংস্করণের কানেক্টিভিটি অপশনে আছে- ওয়াইফাই, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/ এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটটিতে ৪৪ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥