Vivo V25 Pro 5G আগামী মাসে Vivo S15 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

ভিভো বর্তমানে তাদের Vivo V25 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। সম্প্রতি, আইএমইআই (IMEI) ডেটাবেসে V2158 মডেল নম্বর সহ Vivo V25 Pro 5G নামের একটি নতুন হ্যান্ডসেটকে স্পট করা হয়েছে। এই ডিভাইসটি ইউরেশিয়ান ইকোনমিক কমিশন (EEC)-এর থেকেও সার্টিফিকেশন লাভ করেছে। তাই ফোনটি শীঘ্রই বাজারে আসবে বলে মনে হচ্ছে। এদিকে V25 Pro মডেলটি চলতি মাসের শুরুতে চীনে লঞ্চ হওয়া Vivo S15 Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করবে বলে মনে হচ্ছে। কারণ Vivo V23 Pro ছিল Vivo S12 Pro-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন। তাই সম্ভবত আসন্ন V25 Pro হ্যান্ডসেটটিও S15 Pro-এর রিব্যাজড সংস্করণ হবে।

ভিভো ভি২৫ প্রো ৫জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25 Pro 5G Expected Specifications)

অনুমান যদি সত্যি হয় তবে ভিভো ভি২৫ প্রো ৫জি ফোনে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। 91mobiles-এর একটি সাম্প্রতিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, এই ভিভো ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে।

ফটোগ্রাফির জন্য, Vivo V25 Pro 5G-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা ইউনিটে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। আর ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য,Vivo V25 Pro 5G-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) কাস্টম স্কিনে রান করবে।

উল্লেখ্য, যেহেতু Vivo V25 Pro-কে আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গেছে, তাই আশা করা হচ্ছে এটি শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে। ‘Pro’ মডেলের পাশাপাশি Vivo V25 বেস মডেলটিও একইসাথে উন্মোচিত হতে পারে। তবে রেগুলার মডেলটি V25 Vivo S15-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে কিনা তা স্পষ্ট নয়। V25 লাইনআপটি আগামী মাসের প্রথম দিকে এশিয়ার বাজারে পা রাখতে পারে।

সঙ্গে থাকুন ➥