Vivo X70 Pro+ এর ক্যামেরা হার মানাবে অন্য ফোনকে, প্রমাণ দিল TENAA-র লিস্টিং

Avatar

Published on:

আগামী ৯ সেপ্টেম্বর চীনে লঞ্চ হতে পারে Vivo X70 সিরিজ। আবার তার পরেরদিন এই সিরিজ গ্লোবাল মার্কেটে পা রাখবে বলে শোনা যাচ্ছে। এই সিরিজের অধীনে তিনটি ফোন লঞ্চ হতে পারে- Vivo X70, Vivo X70 Pro ও Vivo X70 Pro+। গতকাল এর মধ্যে Vivo X70 Pro ফোনকে চীনের টেলিকম অথোরিটি, TENAA-র ওয়েবসাইটে দেখা গিয়েছিল। এখন এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল, Vivo X70 Pro+, TENAA অথোরিটি থেকে ছাড়পত্র লাভ করল। এখান থেকে ফোনটির মুখ্য স্পেসিফিকেশন সামনে এসেছে।

Vivo X70 Pro+ এর স্পেসিফিকেশন সামনে আনলো TENAA

অন্যান্য সার্টিফিকেশন সাইটের মত TENAA-তেও V2145A মডেল নম্বরের সাথে খুঁজে পাওয়া গেছে Vivo X70 Pro+ কে। জানা গেছে এই ফোনে ৬.৭৮ ইঞ্চি ১৪৪০ x ৩২০০ পিক্সেলের কোয়াড এইচডি প্লাস (QHD+) রেজোলিউশন যুক্ত AMOLED ডিসপ্লে প্যানেল দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হবে ৩ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর, এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস চিপ হবে বলে আমাদের অনুমান।

আবার ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনটি ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস সহ চলবে। সিকিউরিটির জন্য থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল Samsung GN1 লেন্স, মাইক্রো গিম্বল স্টেবিলাইজেশন সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর, ২এক্স অপটিক্যাল জুম ও ওআইস (OIS) সহ ১২ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা এবং ৫এক্স অপটিক্যাল জুম + ৬০এক্স ডিজিটাল জুম + ওআইস (OIS) সহ ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স। এই ক্যামেরা ৮কে (8K) ভিডিও রেকর্ড করতে পারবে।

ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪,৪৩০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এতে ৫৫ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে। ভিভো এক্স৭০ প্রো প্লাস অরেঞ্জ (লেদার), ব্লু (লেদার), ব্ল্যাক (এজি গ্লাস) কালারে পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥