আজই অফার শেষ, Vivo X70 Pro ফোনের উপর ৩ হাজার টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

বড়দিন হোক কিংবা নিউ ইয়ার, ডিসেম্বরের শেষ প্রান্তে, বাতাসে উৎসবের আমেজ সর্বত্রই। আর বাঙালির উৎসবে কেনাকাটা থাকবে না তা তো হয় না। তবে অন্য সবকিছুর পাশাপাশি, আপনার পকেটের সর্বক্ষণের সঙ্গীটির বাজার চাহিদা একটু বেশীই। আর সেই চাহিদার সাথে তাল মিলিয়েই, বাজার চলতি ই কমার্স সাইটগুলি ছোটো বড় একাধিক স্মার্টফোনের ওপর দিচ্ছে আকর্ষণীয় অফার। এই সময় যদি,ষ আপনি হাই বাজেটের প্রিমিয়াম ফোন কিনতে আগ্রহী হন, সেক্ষেত্রে Vivo X70 Pro বিবেচনা করে দেখতে পারেন। কারণ, ফোনটি এই মুহুর্তে Flipkart এ, দুর্দান্ত অফারে পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ক্যাশব্যাক, ইএমআই অপশনের মতো নানাবিধ সুবিধাও। আসুন ফোনটির দাম, অফার ও অন্যান্য স্পেসিফিকেশনগুলি বিশদে জেনে নিন।

Vivo X70 Pro দাম ও সেল অফার

ভিভো এক্স৭০ প্রো মডেলের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫১,৯৯০ টাকা। তবে অফারে ৯% ছাড় দেওয়ার পর ফ্লিপকার্টে ফোনটি বিক্রি হচ্ছে ৪৬,৯৯০ টাকায়। আবার, ডেবিট বা ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্ট করলে এই দামের ওপরও মিলবে ৩,২০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারে মিলবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। পাশাপাশি, নো কস্ট ইএমআই অপশনেও ফোনটি কিনে ফেলা যাবে।

শুধু তাই নয়, ভিভো ভি৭০ প্রো কেনার সময় পুরোনো ফোন বদল করলে মিলবে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ফোনটির ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটিও বাজারে উপলব্ধ। ভিভোর প্রিমিয়াম লেভেলের ভিভো এক্স৭০ প্রো ফোনটিকে কসমিক ব্ল্যাক ও অরোরা ব্ল্যাক, এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Vivo X70 Pro স্পেসিফিকেশন

ভিভো এক্স৭০ প্রো প্রিমিয়াম স্মার্টফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট বিশিষ্ট ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড এলটিপিএস ডিসপ্লে, যা ২৩৭৬ x ১০৮০ পিক্সেল রেজোলিউশন, ১৯.৮:৯ অ্যাসপেক্ট রেশিও, ৯২.৭ % স্ক্রিন টু বডি রেশিও অফার করে। সিকিউরিটির জন্য ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি ডিসপ্লের মধ্যে বিদ্যমান। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি সর্বোচ্চ ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ বাজারে এসেছে।

ক্যামেরার প্রসঙ্গে আসলে, ভিভো এক্স৭০ প্রো ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি আল্ট্রা সেন্সিং গিম্বল ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স এবং ৮ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এই লেন্স গুলি লেসার অটো ফোকাস, নাইট মোড, পোট্রেট মোড ইত্যাদি সাপোর্ট করে। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ১২ ওএস দ্বারা চালিত ডুয়েল সিমের Vivo X70 Pro ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৪,৪৫০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি। ফোনটির সামগ্রিক ওজন ১৮৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥