Vivo X80 সিরিজ আগামী বছরের শুরুতেই ভারতে আসছে, বেস মডেলে থাকবে Dimensity 2000 প্রসেসর

Avatar

Published on:

অন্যান্য সংস্থার তুলনায় চীনা প্রতিষ্ঠানগুলি বরাবরই ঘনঘন স্মার্টফোন লঞ্চ করে থাকে। সে বাজেট হোক, কিংবা মিড-রেঞ্জ, অথবা প্রিমিয়াম। গত সেপ্টেম্বরে ভারতে পা রেখেছিল Vivo-র ফ্ল্যাগশিপ X70 সিরিজ৷ X70 এর আপগ্রেড ভার্সন কবে লঞ্চ হবে, সেই নিয়েও কৌতুহলী ছিলেন স্মার্টফোনপ্রেমীরা। নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে, নতুন বর্ষের (২০২২) প্রথমেই ভারতে লঞ্চ হবে Vivo X80 সিরিজ।

Vivo X80 সিরিজ আসছে আগামী বছরের শুরুতে

বিষয়টি নিয়ে ওয়াকিবহল এমন সূত্র থেকে খবর পেয়ে ৯১মোবাইলস তাদের প্রতিবেদনে জানিয়েছে, ২০২২-এর প্রথমে ভিভো ভারতের বাজারে এক্স৮০ সিরিজের স্মার্টফোন আনার কথা ভাবছে। খুব সম্ভবত জানুয়ারি অথবা ফেব্রুয়ারি মাসে।

এছাড়াও জানা গিয়েছে, Vivo X80 সিরিজের দু’টি ভ্যারিয়েন্ট এখানে আসবে। যেহেতু Vivo X70 সিরিজ ভারতে X70 Pro ও X70 Pro+ মডেলে এসেছিল। তাই Vivo X80 লাইনআপের ক্ষেত্রেও একই জিনিস প্রত্যক্ষ করা যাবে।

উল্লেখ্য, Vivo X80 সিরিজের দুই Pro ভ্যারিয়েন্ট সম্বন্ধীয় কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে সম্প্রতি একটি রিপোর্টে এর বেস ভার্সন অর্থাৎ X80-এর বিষয়ে কিছু তথ্য তুলে ধরা হয়েছিল। যেমন এতে ১২০ হার্টজ ফুল-এইচডি+ ডিসপ্লে, ৪ এনএম প্রসেসিং নোডে তৈরি মিডিয়াটেক ডাইমেনসিটি ২০০০ প্রসেসর থাকবে।

Vivo X80-এর প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেলের, যা ৫ অ্যাক্সিস স্টেবিলাইজেশন অফার করবে। একে যোগ্য সঙ্গত দেবে ২x জুম-সহ একটি ১২ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥