Vivo Y15s ফোনের দাম থাকবে ১২ হাজার টাকার কম, আসছে খুব শীঘ্রই

Avatar

Published on:

Vivo Y15s গত নভেম্বর মাসে সিঙ্গাপুরে লঞ্চ হয়েছিল। এরপর গত মাসে পাকিস্তানে ফোনটি আত্মপ্রকাশ করে। এখন ফোনটি ভারতে আসছে। নতুন একটি রিপোর্টে Vivo Y15s ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের দাম ফাঁস করা হয়েছে। যার ভিত্তিতে বলা যায়, এই ফোনটি ভারতে বাজেট রেঞ্জে আসবে। Vivo Y15s ফোনে পাওয়া যাবে এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি পি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Vivo Y15s ভারতে দাম (সম্ভাব্য)

মাইস্মার্টপ্রাইস এর একটি রিপোর্টে বলা হয়েছে, ভারতে ভিভো ওয়াই১৫এস এর দাম রাখা হবে ১০,০০০-১২,০০০ টাকার মধ্যে। উল্লেখ্য পাকিস্তানে ফোনটির দাম শুরু হয়েছে প্রায় ১০,০০০ টাকা। মিস্টিক ব্লু ও ওয়েভ গ্রিন কালারে ভিভো ওয়াই১৫এস বেছে নেওয়া যাবে।

Vivo Y15s এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই১৫এস ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার এতে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি পাকিস্তানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে।

Vivo Y15s ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য ফোনে উপলব্ধ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। Vivo Y15s অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) বেসড ফানটাচ ওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥