Vivo Y21e ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ও ৩ জিবি র‌্যাম, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Vivo তাদের Vivo Y21 সিরিজের তৃতীয় ডিভাইস হিসেবে Vivo Y21e – এর ওপর কাজ করছে। ডিভাইসটি শীঘ্রই বাজারে আসতে পারে। যদিও Vivo- এর তরফে এই ফোনটির লঞ্চের বিষয়ে এখনও কোনও তথ্য সামনে আনা হয়নি, তবে আজ Vivo Y21e কে বেঞ্চমার্কিং সাইট, গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। এছাড়াও এক জনৈক টিপস্টার এই ফোনটি আইএমইএই (IMEI) সার্টিফিকেশন সাইটে স্পট করেছেন। ফলে মনে করা হচ্ছে খুব শীঘ্রই লঞ্চ হতে পারে Vivo Y21e। উল্লেখ্য, এর আগে Vivo Y21 সিরিজের অধীনে Vivo Y21 ও Vivo Y21s ফোনগুলির আত্মপ্রকাশ ঘটেছিল।

Vivo Y21e কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চ সাইটে তালিকাভুক্ত হওয়া ভিভো ওয়াই১৫ই ফোনটির মডেল নম্বর V2140। এই বেঞ্চমার্কিং সাইট থেকে স্মার্টফোনটির নাম জানা যায়নি। তবে বিশ্বস্ত টিপস্টার সুধাংশু আম্ভরে (Sudhanshu Ambhore) আইএমইএই(IMEI) সার্টিফিকেশন সাইটে এই একই মডেল নম্বরের ভিভো- এর ফোনটি নাম সহ খুঁজে পেয়েছেন। যারপর নিশ্চিত হওয়া গেছে যে, ভিভো ওয়াই২১ই ফোনটিরই মডেল নম্বর V2140। বেঞ্চমার্ক সাইটে স্মার্টফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৮৭ ও মাল্টি কোর টেস্টে ১৬৩৬ স্কোর করেছে আসুন গিকবেঞ্চ থেকে এই নতুন স্মার্টফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নিই…

ভিভো ওয়াই ২১ই এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo Y21e Expected Specifications)

গিকবেঞ্চ থেকে জানা গেছে, ভিভো ওয়াই২১ই ফোনে Qualcomm- এর প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরটির কোডনেম ‘বেঙ্গল’ (Bengal)। লিস্টিং থেকে এও জানা গেছে এই চিপসেটের চারটি সিপিইউ কোর কাজ করে ১.৯ হার্টজ- এ এবং বাকি চারটি সিপিইউ কোর কাজ করে ২.৪ হার্টজ – এ। এছাড়া এই প্রসেসরের সাথে থাকবে অ্যাড্রেনো ৬১০ (Adreno 610) জিপিইউ।

উল্লেখিত, বৈশিষ্ট্যগুলি দেখে অনুমান করা হচ্ছে ভিভো ওয়াই২১ই ফোনে ব্যবহৃত প্রসেসরটি হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ (Qualcomm Snapdragon 680)। এছাড়া এখানে ফোনটি ৩ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

সঙ্গে থাকুন ➥