Vivo Y33T এল নজরকাড়া Starry Gold কালারে, কোথা থেকে কিনতে পারবেন দেখে নিন

Avatar

Published on:

Vivo Y33T গত জানুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল। ফোনটির দাম রাখা হয়েছিল ১৮,৯৯০ টাকা। ফোনটি দুটি কালারে এসেছিল – মিরর ব্ল্যাক (Mirror Black) ও মিডডে ড্রিম (Midday Dream)। তবে এখন থেকে Vivo Y33T ফোনটি গোল্ড কালার অপশনেও পাওয়া যাবে, যার নাম স্টারি গোল্ড (Starry Gold)। এছাড়া ফোনের ফিচার আগের মতোই রাখা হয়েছে। এই ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Vivo Y33T এর Starry Gold কালারের দাম

ভিভো ওয়াই৩৩টি ফোনের স্টারি গোল্ড কালার ভ্যারিয়েন্টের দাম আগের মতোই ১৮,৯৯০ টাকা রাখা হয়েছে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি Amazon, Flipkart, vivo e-store ও অন্যান্য রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Vivo Y33T এর Starry Gold কালারের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৩টি স্মার্টফোনের নতুন কালার ভ্যারিয়েন্টে আছে রেগুলার মডেলের মতো ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিউ ড্রপ নচ ডিসপ্লে। যা ৯০.৬ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করে। এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য ভিভো ওয়াই৩৩টি ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। সাথে ৪ জিবি ভার্চুয়ালি র‍্যাম সাপোর্ট করবে। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

Vivo Y33T ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। এই ক্যামেরায় সুপার নাইট মোড, সুপার এইচডিআর, পোট্রেট মোড সাপোর্ট করবে।

Vivo Y33T ফোনটি ৫,০০০ এমএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড ফানটাচ ওএস কাস্টম স্কিনে রান করবে। Vivo Y33T ফোনের কানেক্টিভিটি অপশনের শামিল রয়েছে, ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস/ এ-জিপিএস, এফএম রেডিও এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥