Vivo Y35 4G আসছে ১৬ জিবি র‌্যামের সাথে, দাম থাকবে ২০ হাজার টাকার কম

Avatar

Published on:

vivo-y35-4g-launch-date-august-11-confirmed-expected-price-specifications

আগামী ১১ই আগস্ট Vivo Y35 4G স্মার্টফোনকে মালয়েশিয়ায় লঞ্চ করা হবে বলে আজ নিশ্চিত করলো ভিভো। পাশাপাশি চীনা টেক জায়ান্টটি তাদের মালয়েশিয়ার ওয়েবসাইটে আলোচ্য হ্যান্ডসেটের কয়েকটি কী-ফিচার প্রকাশ করেছে। জানা যাচ্ছে, Y-সিরিজের এই লেটেস্ট মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট থাকবে। এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। যদিও এই হ্যান্ডসেটে ১৬ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যামের সাপোর্টও পাওয়া যাবে। এছাড়া, ডিভাইসে ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। আসন্ন Vivo Y35 4G, বিদ্যমান Vivo Y33 ফোনের সাক্সেসর ভার্সন হিসাবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, এক বিখ্যাত লিকস্টার আলোচ্য ডিভাইসটির দামও সম্প্রতি অনলাইনে ফাঁস করেছে।

Vivo Y35 4G লঞ্চ হচ্ছে ১১ই আগস্ট

ভিভো তাদের মালয়েশিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নিশ্চিত করেছে যে, ভিভো ওয়াই৩৫ ৪জি স্মার্টফোনকে চলতি মাসের ১১ তারিখ উন্মোচন করা হবে। এরজন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই লঞ্চ ইভেন্টকে স্থানীয় সময় অনুসারে সন্ধ্যা ৬টা এবং ভারতীয় সময়ে দুপুর ৩:৩০টে থেকে সরাসরি সম্প্রচার করা হবে। পাশাপাশি, আলোচ্য ফোনটি এগেট ব্ল্যাক এবং ডাওন গোল্ড – এই দুটি কালার বিকল্পে আসবে বলেও সংস্থা দ্বারা প্রকাশিত অফিসিয়াল লিস্টিংয়ে উল্লেখ ছিল।

ভিভো ওয়াই৩৫ ৪জি সম্ভাব্য দাম (Vivo Y35 4G expected price)

মোবাইলস্টক (Mobilestalk) -এর সহযোগিতায়, জনপ্রিয় টিপস্টার পারাশ গুগলানি (Paras Guglani) সম্প্রতি ভিভো ওয়াই৩৫ ৪জি স্মার্টফোনের সম্ভাব্য বিক্রয় মূল্যের বিবরণ ফাঁস করেছেন অনলাইনে। লিক অনুসারে, আপকামিং ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম ১,০৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত (ভারতীয় মূল্যে প্রায় ১৯,৩০০ টাকা) রাখা হতে পারে।

ভিভো ওয়াই৩৫ ৪জি সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo Y35 4G expected specifications)

ডুয়াল সিমের (ন্যানো) ভিভো ওয়াই৩৫ ৪জি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিন দ্বারা চালিত হবে। এতে একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হবে। প্রসেসর হিসাবে উক্ত স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ থাকবে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ সহ আসবে। যদিও ইন-বিল্ট র‌্যাম এক্সপেনশন ফিচারের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজকে রূপান্তর করে অতিরিক্ত ভাবে আরো ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ব্যবহার করা যাবে বলে দাবি করছে ভিভো।

সংস্থার অফিসিয়াল লিস্টিং অনুসারে, আপকামিং Vivo Y35 4G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। এই ক্যামেরাগুলি – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেল সেন্সর হতে পারে। আবার ডিভাইসের সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে। Vivo Y35 4G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ৪৪ওয়াট ফ্ল্যাশচার্জ সমর্থন করবে।

সঙ্গে থাকুন ➥