Vivo Y35 4G ফোনেও থাকবে ফিচারের চমক, আসছে 5000mAh ব্যাটারির সাথে

Avatar

Published on:

Vivo Y35 4G to feature Snapdragon 680 soc 5000mAh battery

Vivo তাদের Y-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোনকে খুব জলদিই লঞ্চ করার পরিকল্পনা করছে। Vivo Y35 4G নামের এই নয়া মডেলকে কিছুদিন আগেই ‘ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস’ বা BIS সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হতে দেখা গিয়েছিল। আর এখন এক বিশিষ্ট টিপস্টার দ্বারা শেয়ার করা একটি মার্কেটিং পোস্টারের মাধ্যমে আলোচ্য ডিভাইসটির বেশ কয়েক কী-ফিচার ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। পোস্টার অনুসারে – FHD+ ডিসপ্লে প্যানেল, স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট এবং ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে Vivo বিকশিত এই আসন্ন হ্যান্ডসেট। একই সাথে, এটি ডন গোল্ড কালারে পাওয়া যাবে বলেও জানা যাচ্ছে। যদিও আমাদের অনুমান, সংস্থাটি একাধিক কালার ভ্যারিয়েন্টের সাথে Y-সিরিজের এই স্মার্টফোনকে বাজারে আনবে।

লঞ্চের আগেই ফাঁস হল Vivo Y35 4G স্মার্টফোনের ফিচার তালিকা

নিউজ পোর্টাল, ‘রুটমাইগ্যালাক্সি’ (RootMyGalaxy) এবং জনপ্রিয় টিপস্টার পারাশ গুগলানি (Paras Guglani) এর সহযোগিতায় আপকামিং ভিভো ওয়াই৩৫ ৪জি -এর একটি নতুন প্রমোশনাল মার্কেটিং ইমেজ পোস্টার শেয়ার করেছে। এই পোস্টারে স্মার্টফোনটিকে ডন গোল্ড কালার অপশনে দেখা গেছে। সাথে একাধিক ফিচার তথা স্পেসিফিকেশনও উল্লেখ আছে পোস্টারে। যার থেকে আমরা জানতে পেরেছি যে, ওয়াই লাইনআপের এই লেটেস্ট মডেলটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এই ক্যামেরাগুলি – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার হতে পারে। অন্যদিকে, ডিভাইসের সামনে উপস্থিত থাকবে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

তদ্ব্যতীত সদ্য প্রকাশিত মার্কেটিং পোস্টার অনুসারে, ভিভো ওয়াই৩৫ ৪জি কমপক্ষে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের সাথে লঞ্চ হবে। এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল মেমরি এক্সপেনশন ফিচার সমর্থন করবে। উক্ত ডিভাইসে একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলবে। আবার কানেক্টিভিটির জন্য এতে, ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট পাওয়া যাবে। এছাড়া, এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং সমর্থন করবে।

আগেই বলেছি, পোস্টারে ভিভো ওয়াই৩৫ ৪জি স্মার্টফোনকে ডন গোল্ড কালার অপশনে দেখা গেছে। যদিও, এই লেটেস্ট ডিভাইসকে ব্ল্যাক কালার সহ অন্যান্য কালারেও পাওয়া যাবে বলে মনে হচ্ছে।

সঙ্গে থাকুন ➥