ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য খারাপ খবর, ২৪৯ টাকার প্ল্যানের সুবিধা কমালো কোম্পানি

Avatar

Published on:

ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য ফের খারাপ খবর। এবার কোম্পানি তাদের সবচেয়ে কম মূল্যের ডাবল ডেটা বেনিফিট প্রিপেড প্ল্যানে আর এই সুবিধা দেবে না। এরসাথে কোম্পানি কেবল ৯ টি সার্কেলে এই সুবিধা দেবে বলে জানিয়েছে। এর আগে ২২ টি সার্কেলে কয়েকটি প্ল্যানে দুগুণ ডেটা সুবিধা দিচ্ছিলো কোম্পানি। ভোডাফোন আইডিয়া এর তরফে বলা হয়েছে ৯ টি সার্কেলে ৩৯৯ টাকা ও ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানে এই সুবিধা পাবে গ্রাহকরা।

কোন ৯ টি সার্কেলে ভোডাফোন আইডিয়া দ্বিগুন ডেটা সুবিধা দেবে:

ভোডাফোন-আইডিয়া ওয়েবসাইট অনুযায়ী, দিল্লি, মধ্য প্রদেশ, মুম্বাই, কলকাতা, পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, আসাম, রাজস্থান এবং জম্মু ও কাশ্মীরের ব্যবহারকারীরা ৩৯৯ এবং ৫৯৯ টাকার প্ল্যানে দ্বিগুণ ডেটা সুবিধা পাবে। তবে কোম্পানি ২৪৯ টাকায় আর এই সুবিধা দেবে না। এখন গ্রাহকরা এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা পাবে।

ভোডাফোন-আইডিয়া ২৪৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ২৪৯ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আবার রোজ দেওয়া হবে ১.৫ জিবি ডেটা। আগে এখানে রোজ ৩ জিবি ডেটা দেওয়া হত। অর্থাৎ এখন এখানে মোট ৮৪ জিবি ডেটা বদলে ৪২ জিবি দেওয়া হবে। এছাড়াও এখানে দৈনিক ১০০ এসএমএস পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন-আইডিয়ার ৩৯৯ টাকার প্ল্যানেও আগে ১.৫ জিবি ডেটা পাওয়া যেত। তবে দ্বিগুন ডেটা অফারে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। আবার এখানে ভোডাফোন প্লে, জি৫ সাবস্ক্রিপশন অফার করা হবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।

সঙ্গে থাকুন ➥