১২৯ টাকায় ১২ জিবি ডেটা, এই গ্রাহকদের জন্য Vi আনলো নতুন অফার

Avatar

Published on:

ফের প্রিপেড গ্রাহকদের জন্য একগুচ্ছ নতুন অফার নিয়ে আসল Vodafone-Idea ওরফে Vi। সংস্থাটি এবার তার নেটওয়ার্ক থেকে পোর্টিং-আউটের জন্য রেজিস্টার করলেই বিশেষ কিছু সুবিধা দিচ্ছে, যেখানে গ্রাহকরা ১২৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে সাধারণ বেনিফিট হিসেবে ২ জিবি হাই-স্পিড ডেটার পরিবর্তে ১২ জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। এছাড়াও আরও কয়েকটি প্ল্যানের ক্ষেত্রেও অতিরিক্ত সুবিধা মিলবে। আসুন Vi-এর এই চমকপ্রদ নতুন অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

পোর্টিং-আউটের ক্ষেত্রে বিশেষ অফারের অংশ হিসাবে, Vi, এখন ১২৯ টাকার প্রিপেড প্ল্যানে ১২ জিবি সহ হাই-স্পিড ডেটা, আনলিমিটেড কল এবং ৩০০টি এসএমএসের সুবিধা দিচ্ছে; প্ল্যানের মেয়াদ ২৮ দিন। বলে রাখি, এমনিতে এই প্ল্যানটিতে সাধারণত ২ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ৩০০টি এসএমএসের সাথে ২৪ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়।

পাশাপাশি টেলিকম সংস্থাটি এখন ৩৯ টাকার কম্বো ভাউচারে পোর্টিং-আউট গ্রাহকদের ১০০ এমবি হাই-স্পিড ডেটা, ফুল টকটাইম এবং ২৮ দিনের মেয়াদ দিচ্ছে। যেখানে সাধারণ গ্রাহকরা এই ভাউচারে একই ডেটা সুবিধা এবং ৩০ টাকার টকটাইম ও ১৪ দিনের মেয়াদ পান।

তবে শুধু পোর্টিং-আউটের জন্য রেজিস্টার করা গ্রাহকদের জন্য নয়, বিদ্যমান Vi গ্রাহকরা নতুন অফারে ১৯৯ টাকার প্রিপড প্ল্যানটিতে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ২৯ দিনের ভ্যালিডিটি পাবেন। আগে এই প্ল্যানটি রিচার্জ করলে ২৪ দিনের জন্য রোজ ১ জিবি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যেত।

এখানেই শেষ নয়, Vi তার ৩৯৯ টাকা এবং ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানগুলিতে ডাবল ডেটা বেনিফিটের সুবিধাও দিচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত গ্রাহকরা, উক্ত প্ল্যানগুলিতে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটার পরিবর্তে ৩ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥