HomeTech NewsVi গ্রাহকদের জন্য দুঃসংবাদ, বন্ধ হল 501, 601 ও 701 টাকার Disney+...

Vi গ্রাহকদের জন্য দুঃসংবাদ, বন্ধ হল 501, 601 ও 701 টাকার Disney+ Hotstar বেনিফিট যুক্ত প্ল্যান

ট্যারিফ শুল্ক বাড়ানোর পর মাস ঘুরতে না ঘুরতেই, স্ট্রিমিং বেনিফিটযুক্ত কিছু প্রিপেইড প্ল্যান বন্ধ করে দিল Vi (ভোডাফোন আইডিয়া)। এক্ষেত্রে ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি Disney+ Hotstar (ডিজনি+হটস্টার)-এর সাবস্ক্রিপশন অফারকারী তিন-তিনটি প্ল্যান বন্ধ করেছে। সেক্ষেত্রে ডেইলি ডেটা, মেসেজ বা কলিংয়ের সুবিধার সাথে এই ওটিটি প্ল্যাটফর্মের বেনিফিট পেতে গ্রাহকরা এখন মাত্র দুটি প্ল্যান বিকল্প হিসেবে বেছে নিতে পারবেন। বলে রাখি, Vi-এর দুই শক্তিশালী প্রতিদ্বন্দ্বী Jio এবং Airtel-ও সম্প্রতি একইরকম পদক্ষেপ নিয়েছে।

Vi বন্ধ করল ৫০১ টাকার, ৬০১ টাকার এবং ৭০১ টাকার প্ল্যান

ভারতের জনপ্রিয় টেলকোটি তাদের ৫০১ টাকা, ৬০১ টাকা এবং ৭০১ টাকার প্রিপেইড রিচার্জ বিকল্পগুলিকে বন্ধ করে দিয়েছে। ভোডাফোন আইডিয়ার ওয়েবসাইট অনুযায়ী, ডিজনি+হটস্টার ফ্রিতে দেখতে এখন গ্রাহকদের ৯০১ টাকা অথবা ৩,০৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

এক্ষেত্রে উল্লিখিত ৯০১ টাকার রিচার্জে ৭০ দিনের মেয়াদে দৈনিক ৩ জিবি হাই-স্পিড ডেটা, ৪৮ জিবি অতিরিক্ত ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। অন্যদিকে ৩,০৯৯ টাকার বার্ষিক প্ল্যানটি ১.৫ জিবি দৈনিক হাইস্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস অফার করবে।

বলে রাখি, ৯০১ টাকা বা ৩,০৯৯ টাকার দুটি প্ল্যানের মধ্যে যেকোনো একটি বেছে নিলে রিচার্জকারীরা অতিরিক্ত সুবিধা হিসেবে উইকএন্ড ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এবং Vi Movies & TV প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন।

RELATED ARTICLES

Most Popular