HomeTech NewsAirtel এর পর Vodafone Idea লঞ্চ করলো ১২৮ টাকার প্ল্যান, কী বেনিফিট...

Airtel এর পর Vodafone Idea লঞ্চ করলো ১২৮ টাকার প্ল্যান, কী বেনিফিট পাবেন জানুন

দিন দুয়েক আগেই ভারতের জনপ্রিয় টেলিকম অপারেটর Bharti Airtel, তার ১২৮ টাকা মূল্যের একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যাতে ২৮ দিনের জন্য ইনকামিং কল পরিষেবা চালু রাখা যাবে। কিন্তু এই নতুন প্ল্যানের লঞ্চের খবর বাসি হতে না হতেই, এবার একই দামের একটি প্ল্যান নিয়ে হাজির হল Vodafone-Idea (Vi)। রিপোর্ট অনুযায়ী, Vi (উই), গতকাল তার প্রতিদ্বন্দ্বী সংস্থা Airtel-এর মতো ১২৮ টাকার প্ল্যান লঞ্চ করেছে, যা বর্তমানে নির্বাচিত কয়েকটি সার্কেলে উপলব্ধ। কী সুবিধা Vi-এর ১২৮ টাকার প্ল্যানে? আসুন জেনে নিই।

Vi-এর ১২৮ টাকার প্ল্যান ভাউচারের বেনিফিট

এয়ারটেলের প্ল্যানটির মতই ভোডাফোন আইডিয়ার ১২৮ টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে ১০ দিনের জন্য লোকাল অন-নেট নাইট মিনিট পাওয়া যাবে। এক্ষেত্রে রাত ১১টা থেকে সকাল ৬টা অবধি নাইট মিনিটের সুবিধা পাওয়া যাবে। অন্যদিকে, সমস্ত লোকাল/ন্যাশনাল কলগুলির জন্য ব্যয় করতে হবে ২.৫ পয়সা/সেকেন্ড। একইভাবে আউটগোয়িং লোকাল/এসটিডি/আইএসডি মেসেজের জন্য যথাক্রমে ১টাকা, ১.৫ টাকা এবং ৫ টাকা ব্যয় করতে হবে।

আপাতত এই প্রিপেইড ভাউচারটি মুম্বই, হিমাচল প্রদেশ, মধ্য প্রদেশ, উত্তর প্রদেশ (পূর্ব), এবং উত্তর প্রদেশ (পশ্চিম)-এ উপলব্ধ। তবে শীঘ্রই প্ল্যানটি দেশের অন্যান্য অঞ্চলের গ্রাহকরা ব্যবহার করতে পারবেন বলে আশা করা যায়।

উল্লেখ্য, Vodafone Idea একইরকমভাবে নির্বাচিত টেলিকম সার্কেলগুলিতে ৪৬ টাকার একটি প্ল্যান ভাউচার সরবরাহ করছে, যা ১২৮ টাকার ভাউচারটির মতোই সুবিধা সরবরাহ করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular