মুখের সমস্ত খুঁত ঢেকে দেবে! অসাধারণ সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হল Xiaomi CIVI

Avatar

Published on:

Xiaomi CIVI, কোম্পানির প্রথম CIVI ব্র্যান্ডেড স্মার্টফোনের আজ আত্মপ্রকাশ ঘটল। চমৎকার ডিজাইন ও সেলফি ক্যামেরার সাথে Xiaomi CIVI লঞ্চ হয়েছে, যা মহিলা ক্রেতাদের আকৃষ্ট করবে বলেই অনুমান। হাই-রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল Samsung GD1 লেন্স, Snapdragon 778G প্রসেসর, LPDDR4X র‌্যাম, UFS 3.1 স্টোরেজ, ডলবি এটমস স্টিরিও স্পিকার – ডিভাইসটির ফিচারের মধ্যে উল্লেখযোগ্য। আসুন Xiaomi CIVI এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Xiaomi CIVI দাম

শাওমি সিভি-র দাম শুরু হয়েছে ২,৫৯৯ ইউয়ান (প্রায় ২৯,৭০৭ টাকি) থেকে। যা এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। এছাড়া ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে শাওমি সিভি। দাম যথাক্রমে ২,৮৯৯ ইউয়ান (প্রায় ৩৩,১৩৬ টাকা) ও ৩,১৯৯ ইউয়ান (৩৬,৫৬৫ টাকা)।

Xiaomi CIVI লাইট ব্লু, শাইনি ব্ল্যাক, এবং পিঙ্ক রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। এটি চীনের বাইরে কবে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

Xiaomi CIVI স্পেসিফিকেশন

শাওমি সিভি ফোনে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ ৬.৬৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি+ রেজোলিউশন, ১.০৭ বিলিয়ন কালার, ডলবি ভিশন, এবং এইচডিআর ১০+ সাপোর্ট করে। স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত এই ফোন। সঙ্গে রয়েছে ৮ জিবি / ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজের বিকল্প।

শাওমি সিভি-র মেইন হাইলাইট হল ৩২ মেগাপিক্সেল স্যামসাং জিডি১ সেল্ফি ক্যামেরা লেন্স। যা অটোফোকাস, ডুয়েল সফ্ট এলইডি ফ্ল্যাশ, এবং পিক্সেল-লেভেল স্কিন রিনিউয়াল টেকনোলজির সাথে এসেছে। এটি মুখের ব্রণ, বলিরেখা, বা দাগছোপ-সহ যে কোনও ধরনের খুঁত ঢেকে দেবে।

Xiaomi Civi-র প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। একই সঙ্গে রয়েছে একটি আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ সিস্টেমে রান করবে শাওমি সিভি স্মার্টফোন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥