Xiaomi Civi আকর্ষণীয় ডিজাইনের সাথে শীঘ্রই লঞ্চ হচ্ছে, জেনে নিন ফিচার

Avatar

Published on:

২৭ সেপ্টেম্বর চাইনিজ মার্কেটে নয়া স্মার্টফোন আনছে শাওমি, যার নাম Xiaomi Civi। চীনের এমআই স্টোরে স্মার্টফোনটির রিটেল বক্স ও পোস্টারের স্ক্রিনশট তুলে চীনা মাইক্রোব্লগিং সাইটে সেগুলি শেয়ার করেছেন একাধিক টিপস্টার। তাতে লেখা চাইনিজ শব্দের ইংরেজি অনুবাদ করলে দাঁড়ায়, “আ ন্যাচারাল এন্ড বিউটিফুল টেকনোলজি কনফারেন্স”। অর্থাৎ এটি ইঙ্গিত করছে Xiaomi Civi আকর্ষণীয় ডিজাইনের সঙ্গে আসবে।

প্রসঙ্গত, বিভিন্ন মহল থেকে খবর আসছিল, Xiaomi CC11 মডেলের স্মার্টফোন শীঘ্রই চীনে লঞ্চ হতে চলেছে। আবার এটি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করা Xiaomi 11 Lite NE 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে বলেও জল্পনা শোনা যাচ্ছে। তবে লেটেস্ট রিপোর্ট বলছে, CC11-এর বদলে শাওমি তাদের আপকামিং স্মার্টফোন Civi নামে আনতে পারে।

Xiaomi Civi স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

গত মাসে 2107119DC মডেল নম্বর-সহ এক Xiaomi স্মার্টফোন চীনের TENAA অথরিটির থেকে অনুমোদন পেয়েছিল। বলা হচ্ছে, এটি Xiaomi 11 Lite NE 5G-এর চাইনিজ ভ্যারিয়েন্ট। TENAA-র লিস্টিং অনুসারে, ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট, ৪,২৫০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি /২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে Xiaomi Civi।

এছাড়া এই ফোনে থাকবে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ট্রিপল রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা), সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥