Xiaomi ভারতে আনলো হালকা ওজনের বৈদ্যুতিক এয়ার পাম্প, ৯ দিন পাবেন ডিসকাউন্টে

Avatar

Published on:

গত সপ্তাহে শাওমি একটি টিজার সামনে এনে জানিয়েছিল ১৪ই জুলাই তারা ভারতে পোর্টেবল ইলেকট্রিক এয়ার কম্প্রেসর লঞ্চ করবে। কথা মত Mi Portable Electric Air Compressor কে কোম্পানি আজ ভারতে এনেছে। এই এয়ার কমপ্রেসারকে কোম্পানি আগে চীনে লঞ্চ করেছিল। আমরা জানি শাওমি যখনই কোনো ভিন্ন ধর্মী প্রোডাক্ট আনে তাকে ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে অন্তর্ভুক্ত করা হয়। এই ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি, আজ থেকে সংস্থাটি এই হাওয়া ভরা যন্ত্রের ক্রাউডফান্ডিং শুরু করেছে। এই ক্রাউডফান্ডিং চলবে ২৩ শে জুলাই অবধি। আগামী ১০ই আগস্ট থেকে শুরু হবে প্রোডাক্টের ফ্রি শিপিং। আসুন Xiaomi Mi Portable Electric Air Compressor এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

মি পোর্টেবল ইলেকট্রিক এয়ার কম্প্রেসরের অ্যালয় ডাই-কাস্টিং এই সিলিন্ডারের সাহায্যে ১৫০ পিএসআই পর্যন্ত এয়ার প্রেসার দেওয়া যেতে পারে।এটি ব্যবহার করে সাধারণ সাইকেলের টায়ার, গাড়ির টায়ার, মোটরসাইকেলের টায়ার ইত্যাদিতে হাওয়া ভরতে তো পারবেনই, চাইলে ফুটবল বা যেকোনো স্পোর্টস বলেও হাওয়া ভরা যাবে। এছাড়া এই ডিভাইসটি টায়ারের প্রেসার পরীক্ষা করতে সক্ষম।

সংস্থার দাবি, এই গ্যাজেট ছয় মিনিটের মধ্যে কোনো গাড়ির টায়ারে পুরো মাত্রায় হাওয়া ভরতে সক্ষম। এবং কেবল তিন মিনিটের মধ্যে একটি সাইকেলের টায়ারে হাওয়া দেওয়া যাবে। শুধু তাই নয়, ফুল চার্জ করার পর এটি পাঁচটি গাড়ির টায়ার বা আটটি সাইকেলের টায়ারে হাওয়া ভরার ক্ষমতা রাখে।

এয়ার কমপ্রেসারটির ব্যাটারি ক্যাপাসিটি ২০০০ এমএএইচ। এতে লিথিয়াম-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি চার্জ হতে আড়াই ঘণ্টার মত সময় নেবে। এটি সাইজে খুব ছোট হওয়ায় সহজেই সাথে নিয়ে ঘোরা যাবে, ওজন মাত্র ৫৪৭ গ্রাম। এটি কেবল কালো রঙেই পাওয়া যাবে। এছাড়া Mi Portable Electric Air Compressor এ থাকছে একটি LED লাইট এবং psi লেভেল প্রদর্শন করার জন্য একটি ডিসপ্লে। এছাড়া একটি মাইক্রো ইউএসবি চার্জিং পোর্ট রয়েছে।

আপনি যদি এখনই এটি কিনতে চান তবে বিশেষ ডিসকাউন্টে এর দাম পড়বে ২,২৯৯ টাকা। এর জন্য MI স্টোরে গিয়ে “Support Now” অপশনে ক্লিক করে আপনাকে পুরো প্রসেস এগিয়ে নিয়ে যেতে হবে। ক্রাউডফান্ডিং শেষ হওয়ার পর এটি বাজারে ৩,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। আপাতত এই ৯ দিনের ক্রাউডফান্ডিংয়ে অন্তত ৪০০০ ইউনিটের সাপোর্ট চাইছে চীনা কোম্পানিটি।

সঙ্গে থাকুন ➥