ভারতে এলো ৩২ ইঞ্চির নতুন স্মার্টটিভি Xiaomi Mi TV 4C, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

ভারতের স্মার্টটিভির মার্কেট দিন দিন বড় হচ্ছে। সেই কারণে বিভিন্ন কোম্পানি প্রায় প্রতিদিনই নতুন নতুন স্মার্টটিভি ভারতে লঞ্চ করছে। আজ জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি, Xiaomi-ও একটি স্মার্টটিভি ভারতে আনলো, যার নাম Mi TV 4C 32-inch। নাম দেখেই বুঝতে পারছেন এই টিভির স্ক্রিন সাইজ ৩২ ইঞ্চি। বাজেট রেঞ্জে আসা এই টিভিতে এ১৪ চিপসেট,অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেম, ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্টেন্টের সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া Mi TV 4C টিভিতে ১৬টিরও বেশি ভাষা এবং এমআই কুইক ওয়েক ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। আসুন এই স্মার্টটিভির দাম, লভ্যতা এবং যাবতীয় ফিচার জেনে নেওয়া যাক।

Xiaomi Mi TV 4C 32-inch দাম ও প্রাপ্যতা

শাওমি এমআই টিভি ৪সি এর দাম রাখা হয়েছে ১৫,৯৯৯ টাকা। আজ অর্থাৎ, ৫ই আগস্ট থেকে এই নয়া স্মার্টটিভিটি ই-কমার্স সাইট Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Mi.com এর মাধ্যমে কেনা যাবে।

লঞ্চ অফার হিসেবে ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা টিভিটি কেনার সময় ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া, মাসিক ৫৫৫ টাকার ইএমআই অপশনের অধীনেও আপনারা স্মার্টটিভিটিকে বাড়ি নিয়ে যেতে পারেন।

Xiaomi Mi TV 4C 32-inch ফিচার ও স্পেসিফিকেশন

সদ্য বাজারে পা রাখা ৩২ ইঞ্চি Mi TV 4C স্মার্টটিভির ফিচারগুলি, গত বছর লঞ্চ হওয়া Mi TV 4A Horizon Edition 32-inch মডেলের অনুরূপ। পার্থক্য হলো শুধুমাত্র বাহ্যিক ডিজাইনের। পূর্ববর্তী টেলিভিশনের তুলনায় শাওমির এই লেটেস্ট স্মার্টটিভির স্ক্রিনের চারপাশে থাকা বেজেল সামান্য পুরু হবে।

Xiaomi Mi TV 4C টিভিতে আছে ১,৩৬৬x৭৬৮ পিক্সেল রেজোলিউশন যুক্ত ৩২ ইঞ্চির এইচডি এলইডি ডিসপ্লে। টিভিতে থাকা ভিভিড পিকচার ইঞ্জিন বা VPE, ডিসপ্লে প্যানেলে দৃশ্যমান ছবি বা ভিডিওর ক্ষেত্রে প্রাণবন্ত রঙ এবং ডিপ কনট্রাস্ট অফার করবে। থাকছে এমআই কুইক ওয়েক (Mi Quick Wake) ফিচার, যা পজ করে রাখা মুভি বা শো -কে ৫ সেকেন্ডের মধ্যে রিজিউম বা স্ক্রিনে দেখানো শুরু করে দেবে। এই স্মার্টটিভিটি ১.৫ গিগাহার্টজ ক্লক রেটের কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

এই নয়া স্মার্ট টেলিভিশন, সংস্থার নিজস্ব প্যাচওয়াল ইউআই (PatchWall UI) সহ অ্যান্ড্রয়েড ওএস সিস্টেমে কাজ করবে। Xiaomi Mi TV 4C স্মার্টটিভিতে ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। সাউন্ডের জন্য DTS-HD সাপোর্ট যুক্ত দুটি ১০ ওয়াটের স্পিকার আছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই টিভিতে, ওয়াই-ফাই, ব্লুটুথ, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ইথারনেট পোর্ট এবং এইউএক্স (AUX) পোর্ট সামিল আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥