HomeTech Newsফার্স্ট সেলেই রেকর্ড বিক্রি, এখন 40 লাখ মানুষের পছন্দ Redmi-র এই 5G...

ফার্স্ট সেলেই রেকর্ড বিক্রি, এখন 40 লাখ মানুষের পছন্দ Redmi-র এই 5G ফোন, দাম 10,000 টাকার কম

Redmi 12 5G Sets New Record Again: ভারতীয় স্মার্টফোন মার্কেটে বিশেষত বাজেট সেগমেন্টে Redmi অন্যতম পুরোনো এবং প্রধান খেলোয়াড়। সেক্ষেত্রে 4G-র জমানা থেকে বাড়বাড়ন্ত শুরু হলেও, বর্তমান 5G পরিসরেও যে এই চীন-ভিত্তিক ব্র্যান্ডটির জনপ্রিয়তা অক্ষুণ্ণ রয়েছে তা Redmi 12 5G ফোনটির মাধ্যমে আরও একবার প্রমাণিত হল। আসলে Redmi-র সবচেয়ে সস্তা এই 5G ফোনটি গত আগস্টে অর্থাৎ প্রায় এক বছর আছে আকর্ষণীয় ফিচার এবং দুর্দান্ত ডিজাইনের সাথে লঞ্চ হয়। আর ফার্স্ট সেলেই ৩ লক্ষ ইউনিট বিক্রির কারণে এটি নতুন রেকর্ড সেট করে। এখন, নতুন আপডেটে কোম্পানি জানিয়েছে যে তারা এখনও পর্যন্ত ৪ মিলিয়ন Redmi 12 5G ফোন বিক্রি করেছে, যাতে করে আরও একটি রেকর্ড তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খুশির কথা জানাল Redmi

হালফিলে রেডমি, বহুল ব্যবহৃত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স (X)-এর মাধ্যমে এই খুশির কথা শেয়ার করে একটি পোস্ট করেছে। ওই পোস্ট অনুযায়ী, রেডমি ৫জি ফোনটি এখনও পর্যন্ত ৪ মিলিয়ন মানুষ কিনেছেন এবং বাজেট সেগমেন্টে এটি খুব ভাল সাড়া পাচ্ছে। কিন্তু এমন বিশেষ কী আছে এই স্মার্টফোনে? আসুন জেনে নিই এর দাম ও মূল ফিচার সম্পর্কিত তথ্য।

Redmi 12 5G স্মার্টফোনের দাম

রেকর্ড ব্রেকার রেডমি ১২ ৫জি মোবাইল ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে ৯,৯৯৯ টাকায় কেনা যায়। অন্যদিকে এর ৬ জিবি ও ১২৮ জিবি কনফিগারেশনের দাম পড়বে ১১,৪৯৯ টাকা।

Redmi 12 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি রেডমি ১২ ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশনের সাথে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এদিকে ফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আবার ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম।

উল্লেখ্য, এই রেডমি ফোনটির প্যাস্টেল ব্লু, মুনস্টোন সিলভার ও জেড্ ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্ট আছে।

RELATED ARTICLES

Most Popular