Xiaomi-এর স্মার্টফোনে YouTube Premium নিখরচায় উপভোগ করার সুযোগ, এই সাতটি মডেলে মিলছে সুবিধা

Avatar

Published on:

সংস্থার মতে, শাওমির কিছু বিদ্যমান এবং আসন্ন ডিভাইসে YouTube Premium (ইউটিউব প্রিমিয়াম)-এর তিন মাসের ফ্রি ট্রায়াল উপভোগ করতে পারবেন ইউজাররা। অর্থাৎ এক্ষেত্রে নিখরচায় ইউটিউবের প্রিমিয়াম কনটেন্ট দেখার সুযোগ মিলবে। যারা জানেন না তাদের বলে রাখি, YouTube Premium হল ইউটিউব-এর একটি সাবস্ক্রিপশন-ভিত্তিক প্যাকেজ, যা কোনো বিজ্ঞাপন ছাড়াই ইউজারদের মিউজিক ও ভিডিও কনটেন্টের এক সুবিশাল সম্ভারের অ্যাক্সেস প্রদান করে। এর মধ্যে YouTube Music Premium-ও অন্তর্ভুক্ত রয়েছে, যাতে লাইভ পারফরম্যান্স এবং রিমিক্স ছাড়াও ৮০ মিলিয়নেরও বেশি অফিসিয়াল গান মজুত আছে।

কোন কোন স্মার্টফোনে YouTube Premium ফ্রি-তে এড

যে সকল শাওমি স্মার্টফোনগুলিতে এই নয়া সুবিধাটি পাওয়া যাবে, তার মধ্যে রয়েছে –

১. Xiaomi 11T Pro,

২. Xiaomi 11T,

৩. Xiaomi 11 Lite 5G NE,

৪. Redmi Note 11 Pro 5G,

৫. Redmi Note 11 Pro,

৬. Redmi Note 11S এবং ৭. Redmi Note 11।

এই শাওমি ডিভাইসগুলির ইউজাররা ইউটিউব অ্যাপটি ওপেন করে এবং প্রয়োজনীয় নির্দেশাবলী অনুসরণ করে ইউটিউব প্রিমিয়াম-এর ফ্রি ট্রায়াল উপভোগ করতে পারবেন। এছাড়া, ব্যবহারকারীরা youtube.com/premium সাইটটিও ভিসিট করতে পারেন।

উল্লেখ্য, YouTube Premium, ব্যবহারকারীদের নিরবচ্ছিন্ন, অ্যাড-ফ্রি এবং প্রিমিয়াম অডিও এবং ভিডিও কনটেন্টের গ্যারান্টেড অ্যাক্সেস প্রদান করে। এর ফলে ইউজাররা মাল্টি-টাস্কিংয়ের সুযোগও পাবেন, কারণ ব্যাকগ্রাউন্ডে YouTube Premium কনটেন্ট চালিয়ে ইউজাররা নিজেদের অন্যান্য কাজ অত্যন্ত অনায়াসে করে যেতে পারেন। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, কেবলমাত্র কয়েকটি নির্বাচিত Xiaomi ডিভাইসেই YouTube Premium-এর ফ্রি ট্রায়াল অফার পাওয়া যাবে এবং নির্দিষ্ট কয়েকটি জায়গাতেই এই অফারটি চালু করা হবে বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে এই পরিষেবায় কিছু বিধি ও শর্তাবলীও প্রযোজ্য থাকবে।

সঙ্গে থাকুন ➥