Airtel গ্রাহকদের জন্য সুখবর, 4K রেজোলিউশনে দেখতে পাবেন IPL ম্যাচ, দাম কমলো এই প্ল্যানগুলির

Avatar

Published on:

Airtel Special IPL Bonanza Offers

শুরু হয়ে গিয়েছে IPL-এর মরশুম। আর এর জন্য বিভিন্ন টেলিকম সংস্থাগুলি নানান অফার দেওয়া শুরু করেছে। সম্প্রতি Airtel তাদের ডিটিজাল টিভি ব্যবহারকারীদের ক্রিকেট ম্যাচ দেখার অভিজ্ঞতা দুর্দান্ত করতে Star Sports 4K পরিষেবা নিয়ে হাজির হয়েছে। এছাড়াও, Airtel তাদের টেলিকম গ্রাহকদের সীমিত সময়ের জন্য IPL বোনানজা অফার দেওয়ার কথা ঘোষণা করেছে।

এই অফারের অধীনে Airtel বেশ কিছু নতুন ডেটা প্যাক লঞ্চ করেছে এবং বিদ্যমান ডেটা প্যাকের সুবিধাগুলি পরিবর্তন করেছে। পাশাপাশি, এয়ারটেল ডিজিটাল টিভি ব্যবহারকারীদের ক্রিকেট দেখার অভিজ্ঞতা উন্নত করার জন্য তারা স্টার স্পোর্টস (Star Sports)-এর সাথে হাত মিলিয়েছে। আসুন Airtel-এর এই IPL বোনানজা অফারগুলি দেখে নেওয়া যাক।

Airtel আনল IPL বোনানজা ডেটা প্যাক

এয়ারটেল তদের 49 টাকার এবং 99 টাকার আনলিমিটেড ডেটা প্যাকগুলি যথাক্রমে 39 এবং 79 টাকায় অফার করছে। যে প্যাকগুলি বিশেষভাবে আইপিএল 2024-এর জন্য কাস্টমাইজড করা হয়েছে। এয়ারটেল ক্রিকেট ভক্তদের বাধাহীন কানেকশন দেবার জন্য এবং ম্যাচগুলি স্ট্রিম করার সময় তাদের ডেটা যাতে শেষ না হয় সেটি নিশ্চিত করার জন্যই এই সিদ্ধান্ত গ্রহণ করেছে।

Airtel এর 39 টাকার ডেটা প্যাক

আগে এর দাম 49 টাকা থাকলেও বর্তমানে এটি 39 টাকায় উপলব্ধ। আর এর ভ্যালিডিটি 1 দিন, এর সাথে মোট 20 জিবি ডেটা অফার করা হয়। এই ডেটা শেষ হবার পর স্পিড কমে 64 কেবিপিএস হয়ে যায়।

Airtel এর 49 টাকার ডেটা প্যাক

এই ডেটা ব্যবহারকারীরা এক দিনের জন্য মোট 20 জিবি ডেটা উপভোগ করতে পারবেন। ফাপ নীতি অনুযায়ী ডেটা কোটা অতিক্রম করলে এরও ইন্টারনেট স্পিড কমে 64 কেবিপিএস হয়ে যাবে। এছাড়া, নতুন সুবিধা হিসেবে এই প্যাকের সঙ্গে ৩০ দিনের জন্য উইঙ্ক মিউজিকের প্রিমিয়াম সাবসক্রিপশন যোগ করা হয়েছে।

Airtel এর 79 টাকার ডেটা প্যাক

এর আগে প্যাকটির দাম ছিল 99 টাকা। তবে, গ্রাহকদের এখন এর জন্য খরচ করতে হবে মাত্র 79 টাকা। আর এই নতুন প্যাকে এয়ারটেল 2 দিনের ভ্যালিডিটি সহ মোট ৪০ জিবি হাই স্পিড ডেটা অফার করে।

এয়ারটেল ডিজিটাল টিভি ব্যবহারকারীদের জন্য নিয়ে আসা হয়েছে Star Sports 4K

এয়ারটেল শুধুমাত্র তাদের প্রিপেইড ব্যবহারকারীদের জন্যই নয়, ডিটিএইচ ব্যবহারকারীদের জন্যও আইপিএল অফার নিয়ে এসেছে। এয়ারটেল জানিয়েছে, এয়ারটেল ডিজিটাল টিভি এখন স্টার স্পোর্টসের সাথে যুক্ত হয়েছে। যার ফলে ব্যবহারকারীরা 22 মার্চ 2024 থেকে 4K রেজোলিউশনে আইপিএল ম্যাচ উপভোগ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥