Airtel গ্রাহকদের জন্য সুখবর, বিমান যাত্রাতেও উপভোগ করতে পারবেন হাই স্পিড ইন্টারনেট সহ কলের সুবিধা

Avatar

Published on:

Airtel launches inflight recharge plans price starts rs 195 check benefits

Bharti Airtel আজ একাধিক ইনফ্লাইট রোমিং প্ল্যান নিয়ে হাজির হল। এর মাধ্যমে গ্রাহকরা পৃথিবী থেকে কয়েক হাজার ফুট উপরে থেকেও হাই স্পিড ইন্টারনেট ব্যবহার সহ প্রিয়জনের সাথে কথা বলতে পারবেন। আর এই সুবিধা পাওয়ার জন্য ব্যবহারকারীদের একটি ইন্টারন্যাশনাল রোমিং প্যাক বা পোস্টপেইড প্যাক রিচার্জ করতে হবে। অর্থাৎ, Airtel-এর প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারীরা এবার থেকে ২,৯৯৭ টাকা এবং ৩,৯৯৯ টাকা থেকে শুরু হওয়া সকল ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যানগুলির সাথেই এই সুবিধা পাবেন।

এয়ারটেলের ইন্টারন্যাশনাল রোমিং প্যাক

এয়ারটেল ১৮০ টির বেশি দেশে প্রিপেইড এবং পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য ২৪×৭ গ্রাহক সুবিধা সহ বৈধ আন্তর্জাতিক রোমিং প্যাক অফার করে। এই বিদ্যমান ইন্টারন্যাশনাল রোমিং প্যাকগুলির সাথে ইনফ্লাইট প্ল্যানগুলিও ব্যবহার করা যাবে।

এয়ারটেল ভ্রমণের অভিজ্ঞতা আরও উন্নত করতে প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীদের জন্য ১৯৫ টাকা থেকে ইন-ফ্লাইট রোমিং প্যাকগুলি অফার করছে।

Airtel বলেছে যে, সংস্থাটি সারাদেশে গ্রাহকদের নিরবিচ্ছিন্ন মোবাইল কানেকশন প্রদানের ক্ষেত্রে সব থেকে এগিয়ে রয়েছে। আর তারা আশা করছে ইনফ্লাইট প্যাক গুলির মাধ্যমে প্রতিযোগিতার বাজারে আরো একধাপ এগিয়ে যেতে পারবে।

এয়ারটেল আরো জানিয়েছে যে, বিভিন্ন আন্তর্জাতিক সেক্টর জুড়ে মোট ১৯টি এয়ারলাইন জুড়ে সর্বোত্তম ইনফ্লাইট পরিষেবা দেওয়ার জন্য সংস্থাটি Aeromobile-এর সাথে অংশীদারিত্বও করেছে।

Airtel এর ইন-ফ্লাইট রোমিং প্যাক

বর্তমানে এয়ারটেল তিনটি ইনফ্লাইট প্যাক চালু করেছে। যার মধ্যে ভয়েস, ডেটা এবং এসএমএস-এর সুবিধা অন্তর্ভুক্ত করা আছে। আর এই প্যাকগুলির মূল্য ১৯৫ টাকা, ২৯৫ টাকা এবং ৫৯৫ টাকা। এর মধ্যে ১৯৫ টাকার প্যাকে ২৫০ এমবি ডেটা, ১০০ মিনিট আউটগোয়িং কল ও ১০০ টি আউটগোয়িং এসএমএস অফার করা হয়। আবার, ২৯৫ টাকার প্যাকে ৫০০ এমবি ডেটা, ১০০ মিনিট আউটগোয়িং কল এবং ১০০ টি আউটগোয়িং এসএমএস প্রদান করা হয়। আর ৫৯৫ টাকার প্যাকে ১ জিবি ডেটা, ১০০ মিনিট আউটগোয়িং কল এবং ১০০ টি আউটগোয়িং এসএমএস উপভোগ করা যায়। উল্লেখ্য, তিনটি ইনফ্লাইট প্যাক প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীদের জন্যই ২৪ ঘন্টা ভ্যালিডিটি অফার করে।

সঙ্গে থাকুন ➥