Airtel গ্রাহকদের জন্য সুখবর! Jio-কে টেক্কা দিতে 100 টাকার কমে 40GB ডেটা দেবে কোম্পানি

Avatar

Updated on:

bharti-airtel-revised-rs-99-data-pack-benifits-now-offer-40gb-data-and-extra-validity-check-details

গ্রাহকদের খুশি করতে ভারতের পুরোনো তথা জনপ্রিয় টেলিকম কোম্পানি Bharti Airtel আবারও একটি পদক্ষেপ নিল। আসলে এই সংস্থার প্ল্যান পোর্টফোলিওতে ৯৯ টাকার একটি আনলিমিটেড ডেটা প্যাক আছে, যা তারা আগস্টে লঞ্চ করেছিল। সেক্ষেত্রে এখন Airtel তার এই সস্তা প্ল্যানের ডেটা এবং ভ্যালিডিটির বেনিফিট বাড়িয়েছে। ফলত যখন কারো বেস প্ল্যানের উপলব্ধ ডেটা শেষ হয়ে যাবে, তখন তিনি বা তারা এই ৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে আরও বেশি সুবিধা পাবেন। আসুন এখন জেনে নিই Airtel-এর এই প্ল্যানে ঠিক কী বেনিফিট পাওয়া যাবে তা বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Airtel-এর ৯৯ টাকার ডেটা প্যাকে আগে কী সুবিধা পাওয়া যেত?

এর আগে, এয়ারটেলের ৯৯ টাকার ডেটা প্যাকে গ্রাহকরা আনলিমিটেড ডেটা (৩০ জিবি FUP লিমিট) এবং ১ দিনের বৈধতা পেতেন। এক্ষেত্রে নির্দিষ্ট লিমিট শেষ হয়ে যাওয়ার পর রিচার্জকারীরা ৬৪ কেবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার চালিয়ে যেতে পারতেন।

বর্তমানে ৯৯ টাকার Airtel প্ল্যানের সুবিধা

এখন, এয়ারটেলের ৯৯ টাকার ডেটা প্যাকে গ্রাহকরা ২ দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ডেটা পাবেন। যেখানে ডেটা এফইউপি লিমিট দিন হিসেবে ২০ জিবিতে কমিয়ে আনা হয়েছে। অর্থাৎ এখন এটিতে মোট ৪০ জিবি হাই-স্পিড ডেটা পাওয়া যাবে।

সব মিলিয়ে দেখা যাচ্ছে যে, এয়ারটেল এক দিনের অতিরিক্ত বৈধতার সাথে ডেটা বেনিফিট ১০ জিবি বাড়িয়েছে। সেক্ষেত্রে এই ডেটা প্যাকটি ব্যবহার করতে অবশ্যই একটি বেস প্ল্যান সক্রিয় থাকতে হবে।

সঙ্গে থাকুন ➥