BSNL গ্রাহকদের জন্য বড় সুখবর, এই রিচার্জ প্ল্যানগুলির সাথে বিনামূল্যে 3 জিবি ডেটা

Avatar

Published on:

BSNL 3GB Bonus Data Plans

ভারত সরকার পরিচালিত একমাত্র টেলিকম অপারেটর হলো, ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ, BSNL। বর্তমানে এই টেলকোটি তার নির্বাচিত কিছু প্রিপেড প্ল্যানের সাথে বোনাস ডেটা অফার করছে৷ আর এই প্ল্যানগুলির দাম হল – ২৫১ টাকা, ২৯৯ টাকা, ৩৯৮ টাকা, ৬৬৬ টাকা, ৪৯৯ টাকা এবং ৫৯৯ টাকা৷ মনে রাখতে হবে যে, এই সমস্ত প্রিপেইড ভাউচারগুলি কোনো ভ্যালিডিটি অফার করে না। যে সমস্ত গ্রাহকের অতিরিক্ত ডেটা প্রয়োজন হয় তারা এই গুলির মধ্যে প্রয়োজন অনুযায়ী যেকোনো একটি বেছে নিতে পারেন।

BSNL এর এই প্ল্যানগুলির যেকোনো একটি রিচার্জ করলে পাওয়া যাবে ৩ জিবি বোনাস ডেটা। আর এই ভাউচারগুলি বিএসএনএলের সেল্ফ-কেয়ার অ্যাপ ব্যবহার করে রিচার্জ করা যাবে। উল্লেখ্য, সেলফ-কেয়ার অ্যাপ দিয়ে রিচার্জ না করলে বোনাস ডেটা পাওয়া যাবে না।

BSNL-এর ২৫১ টাকার প্ল্যান হল একটি ডেটা ভাউচার, যা ৭০ ডেটা এবং Zing সাবস্ক্রিপশন অফার করে। এছাড়া, BSNL অ্যাপ থেকে বাকি ডেটা ভাউচারের সুবিধাগুলি সম্পর্কে জেনে নিতে পারবেন।

প্রসঙ্গত, BSNL বর্তমানে দেশীয় প্রযুক্তি ব্যবহার করে ভারত জুড়ে ১ লক্ষ সাইটে 4G চালু করার জন্য কাজ করছে। এছাড়াও, টেলকোটি পুরানো 2G বা 3G সিমগুলিকে 4G সিমে আপগ্রেড করলে তিন মাসের জন্য ৪ জিবি ডেটা অফার করছে একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥