দৈনিক ২ জিবি ডেটা সহ আরও অনেক কিছু, ৩০০ টাকার কমে Jio, Airtel, Vi ও BSNL এর সেরা রিচার্জ প্ল্যান

Avatar

Published on:

Jio Airtel BSNL Vi Recharge Plans under 300

দেশের প্রধান চারটি টেলিকম কোম্পানি অর্থাৎ Reliance Jio, Bharti Airtel, Vodafone Idea বা Vi, এবং BSNL-এর ঝুলিতে বিভিন্ন রেঞ্জের একাধিক প্রিপেইড প্ল্যান উপলব্ধ রয়েছে। তবে এই চরম মূল্যবৃদ্ধির যুগে অধিকাংশ মানুষই এখন যেহেতু সস্তা রিচার্জ প্ল্যানের সন্ধান করছেন, তাই ইউজারদের সুবিধার্থে টেলিকম সংস্থাগুলিও তাদের পোর্টফোলিওতে বেশ কয়েকটি কমদামী রিচার্জ প্ল্যান মজুত রেখেছে। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে উক্ত কোম্পানিগুলির কোনো সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি অবশ্যই একবার খুব ভালো করে পড়ে নিন। কারণ আজ আমরা ৩০০ টাকার কমে উপলব্ধ Airtel, Vi, BSNL এবং Jio-র কয়েকটি কমদামি রিচার্জ প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে আনলিমিটেড ভয়েস কল, এসএমএস সহ রোজ ২ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

Airtel-এর ২৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ টি এসএমএসের পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা দেওয়া হয়েছে। উপরন্তু এক্সট্রা বেনিফিটের কথা বললে, এর সাথে Wynk Music-এর অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধাও পাওয়া যাবে।

Reliance Jio-র ২৯৯ টাকার প্ল্যান

জিও-র এই প্রিপেইড প্ল্যানটি ২৮ দিনের বৈধতা সহ আসে। এতে রয়েছে অফুরন্ত ভয়েস কল, রোজ ১০০ টি করে এসএমএস, এবং দৈনিক ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে JioCinema, JioTV, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন ইউজাররা।

Vi-এর ২৯৯ টাকার প্ল্যান

ভিআই-ও ২৯৯ টাকায় একটি প্রিপেইড প্ল্যান অফার করে, যাতে ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০ টি করে এসএমএস, এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাওয়া যায়। উপরন্তু এক্সট্রা বেনিফিট হিসেবে, এই প্ল্যানে উইকএন্ড ডেটা রোলওভার (সোম থেকে শুক্রবার পর্যন্ত দৈনিক ডেটা লিমিটের মধ্যে থেকে পড়ে থাকা অবশিষ্ট ডেটা ব্যবহার করা যাবে শনি এবং রবিবার), ডেটা ডিলাইটস (প্রতি মাসে ২ জিবি ডেটা ব্যাকআপ), বিঞ্জ অল নাইট ডেটা (রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত নিখরচায় ইন্টারনেট ব্যবহারের সুবিধা), এবং Vi Movies & TV অ্যাপের অ্যাক্সেস মিলবে।

BSNL-এর ২৬৯ টাকার প্ল্যান

বিএসএনএলের এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। প্ল্যানটিতে প্রতিদিন ২ জিবি করে হাই-স্পিড ডেটা পাওয়া যায়। সেইসাথে যে-কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি করে এসএমএসের সুবিধাও উপলব্ধ রয়েছে। এছাড়া অন্যান্য সুবিধার কথা বললে, এই প্রিপেইড প্ল্যানটি EROS Now এন্টারটেইনমেন্টের কমপ্লিমেন্টারি সাবস্ক্রাইশন অফার করে।

সঙ্গে থাকুন ➥