পুরো একমাসের জন্য Jio-র WiFi একদম ফ্রি, Jio Fiber এর এই বিশেষ অফারের লাভ ওঠান

Avatar

Published on:

Jio Fiber Offering Free 30 Days Validity Plan

Reliance Jio দেশের বেশিরভাগ জায়গায় 5G পরিষেবা পৌঁছে দিয়ে সর্বশ্রেষ্ঠ টেলিকম অপারেটরে পরিণত হয়েছে। আবার Jio Fiber-এর মত ফাইবার ব্রডব্যান্ড সার্ভিসের হাত ধরে খুব অল্প সময়েই দেশের বৃহত্তম ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারও হয়ে উঠেছে তারা। এর অন্যতম কারণ হলো অন্যান্য ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডারের তুলনায় Jio Fiber-এর অত্যন্ত সস্তা এবং বিভিন্ন দীর্ঘমেয়াদি প্ল্যান। শুধু তাই নয় সংস্থাটি এখন দীর্ঘমেয়াদি প্ল্যানের সঙ্গে অতিরিক্ত ভ্যালিডিটির মতো অনেক সুবিধাও অফার করে। তাই আপনি যদি Jio Fiber-এর গ্রাহক হয়ে থাকেন, তাহলে জেনে নিন কিভাবে এই অতিরিক্ত ভ্যালিডিটি উপভোগ করতে পারবেন।

Jio Fiber রিচার্জ প্ল্যানে পাবেন অতিরিক্ত ভ্যালিডিটি

আপনি যদি জিও ফাইবার এর তরফ থেকে অতিরিক্ত ভ্যালিডিটি পেতে চান, তাহলে আপনাকে একটি দীর্ঘমেয়াদি প্ল্যান রিচার্জ করতে হবে। আপনি যদি ১২ মাসের কোনো প্ল্যান রিচার্জ করেন, তাহলে আপনি ১৩ মাস প্ল্যানটি উপভোগ করতে পারবেন।

এছাড়াও ছয় মাসের প্ল্যানের সাথে পাওয়া যাবে ১৫ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি। তবে আরেকটি উল্লেখযোগ্য বিষয় হলো যে, Jio Fiber এর ত্রৈমাসিক বা মাসিক প্ল্যানের সাথে এমন কোনো অফার দেওয়া হচ্ছে না।

Jio Fiber এর ৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকদের জিওর তরফ থেকে একটি সেট টপ বক্স দেওয়া হবে। যার মাধ্যমে আপনি বিভিন্ন ওটিটি কনটেন্ট দেখতে পাবেন। সবথেকে ভালো বিষয়টি হল, আপনাকে আর আলাদা করে কোনো ওটিটি সাবস্ক্রিপশন নিতে হবে না। আপনি এই বান্ডিল প্ল্যানগুলি রিচার্জ করলে বিনামূল্যেই বিভিন্ন ওটিটি কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। এছাড়া এখানে আনলিমিটেড হাই স্পিড ইন্টারনেট ডেটা মিলবে।

সঙ্গে থাকুন ➥