219 টাকায় আনলিমিটেড 5G ডেটা, Jio Cinema -র সাথে বিনামূল্যে পাবেন ভয়েস কলিং

Avatar

Published on:

Jio Offer Affordable Unlimited 5G Data Plan

বর্তমানে বেশিরভাগ গ্রাহক একটি প্রিপেইড প্ল্যানেই হাই স্পিড ইন্টারনেটের সাথে একাধিক সুবিধাও পেতে চান, তাও আবার সাশ্রয়ী মূল্যে। আর Relaince Jio এই ধরনের একাধিক প্রিপেইড প্ল্যান অফার করে, যেগুলি রিচার্জ করলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন হাই স্পিড ইন্টারনেট। এছাড়াও, এই প্ল্যানগুলিতে পাওয়া যাবে আনলিমিটেড ৫জি ডেটা ও আনলিমিটেড কলিং-এর মতো আরও অনেক সুবিধা। পাশাপাশি Jio-র এই প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে মাত্র ২১৯ টাকা থেকে। আসুন এই প্ল্যানগুলির সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

Jio-র ২১৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ১৪ দিন। এখানে প্রত্যেকদিন ৩ জিবি আনলিমিটেড ডেটা, ১০০টি এসএমএস এবং সারা দেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং-এর মতো সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে জিও সিনেমা এবং জিও টিভির মতো পরিষেবাগুলি উপভোগ করতে পারবেন। যোগ্য ব্যবহারকারীরা এখানে আনলিমিটেড ৫জি ডেটাও পাবেন।

Jio-র ২৪৯ টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৩ দিন। এতে গ্রাহকরা প্রত্যেক দিন ২ জিবি ইন্টারনেট পাবেন অর্থাৎ মোট ৪৬ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও, কোম্পানি যোগ্য ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডেটাও অফার করে। পাশাপাশি, এতে ব্যবহারকারীরা পেয়ে যাবেন সারাদেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস-এর সুযোগ। এছাড়াও, এখানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে একদম বিনামূল্যে।

Jio-র ২৯৬ টাকার প্ল্যান

জিও-র এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এখানে এককালীন ২৫ জিবি ডেটা মেলে। আর যোগ্য ব্যবহারকারীরা এর সাথেও পেয়ে যাবেন আনলিমিটেড ৫জি ডেটা। এছাড়াও, এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং, প্রত্যেকদিন ১০০টি ফ্রি এসএমএস সহ জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো পরিষেবা।

সঙ্গে থাকুন ➥