Jio Recharge Plan: জিওর ৫টি সস্তা প্ল্যান, ২০০ টাকার কমে ডেটা সহ আনলিমিটেড কল

Avatar

Published on:

Jio Recharge Plan under 200

ভারতের প্রথমসারির টেলিকম অপারেটর সংস্থা Reliance Jio তাদের JioPhone ব্যবহারকারীদের চাহিদা অনুসারে বিভিন্ন দামের প্ল্যান লঞ্চ করেছে। এক্ষেত্রে সংস্থাটির পোর্টফোলিওতে বর্তমানে – কম্বো, ডেটা অ্যাড-অন, আন্তর্জাতিক রোমিং প্ল্যান বিদ্যমান রয়েছে৷ তবে সিম রিচার্জ করার ক্ষেত্রে আপনার মাসিক বাজেট যদি কম হয়ে থাকে, তবে জানিয়ে রাখি নূন্যতম ৭৫ টাকার বিনিময়ে প্রিপেইড প্ল্যান কিনতে পারবেন আপনি। এছাড়াও ২০০ টাকার কমে আরো ৪টি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকমটি। এই প্রত্যেকটি রিচার্জ প্যাক – আনলিমিটেড ভয়েস কলিং, ফ্রি এসএমএস এবং হাই-স্পিড ইন্টারনেট ডেটা অফার করে। পাশাপাশি সংস্থার যাবতীয় অ্যাপের সাবস্ক্রিপশনও সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন আপনি। চলুন তাহলে এবার ২০০ টাকার কম মূল্যে JioPhone ব্যবহারকারীদের উপলব্ধ ৫টি Jio প্রিপেইড প্ল্যান সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

২০০ টাকার মধ্যে উপলব্ধ Reliance Jio প্রিপেইড প্ল্যান

Reliance Jio ৭৫ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর সবথেকে কম দামি প্রিপেইড প্ল্যানের দাম ৭৫ টাকা, যার বৈধতা ২৩ দিন। এই রিচার্জ প্যাকের অধীনে মোট ২.৫ জিবি ডেটা (প্রতিদিন ১০০ এমবি + অতিরিক্ত ২০০ এমবি) পাওয়া যাবে। তবে দৈনিক ডেটা লিমিট নিঃশেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। এছাড়া এই প্ল্যানটি কিনলে – যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৫০টি এসএমএস পাঠানোর সুবিধাও মিলবে।

Reliance Jio ৯১ টাকার প্ল্যান

৯১ টাকা মূল্যের এই রিচার্জ প্যাকের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানটি খরিদ করলে আপনি – মোট ৩ জিবি (প্রতিদিন ১০০ এমবি + অতিরিক্ত ২০০ এমবি) ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৫০টি এসএমএস ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন। তবে দৈনিক ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে।

Reliance Jio ১২৫ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও আনীত ১২৫ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৩ দিন। এই প্রিপেইড প্যাক – দৈনিক ০.৫০ জিবি অর্থাৎ বৈধতাসীমা পর্যন্ত মোট ১১.৫ জিবি ডেটা অফার করবে। যদিও প্রতিদিনের নির্ধারিত ডেটা লিমিট নিঃশেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। এছাড়া বেসিক বেনিফিট হিসাবে – যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, STD ও রোমিং ভয়েস কল এবং মোট ৩০০টি এসএমএস করার বিকল্প প্রদান করা হবে।

Reliance Jio ১৫২ টাকার প্ল্যান

এই প্রিপেড প্ল্যানের বৈধতা ২৮ দিনের। ১৫২ টাকা খরচ করার বিনিময়ে রিলায়েন্স জিও তাদের গ্রাহককে – প্রত্যহ ০.৫০ জিবি অর্থাৎ মেয়াদকাল পর্যন্ত মোট ১৪ জিবি ডেটা অফার করবে। পাশাপাশি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩০০টি এসএমএস পাঠানোর সুবিধাও উপলব্ধ থাকছে। প্রসঙ্গত, অন্যান্য প্ল্যানের ন্যায় এতেও দৈনিক ডেটা শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড ৬৪Kbps -এ নেমে আসবে।

Reliance Jio ১৮৬ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ১৮৬ টাকার প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ থাকবে। এই সময়কালে আপনি – প্রতিদিন ১ জিবি অর্থাৎ মেয়াদকাল পর্যন্ত মোট ২৮ জিবি ডেটার সুবিধা পেয়ে যাবেন। যদিও দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে ৬৪Kbps হয়ে যাবে। অন্যান্য বেসিক বেনিফিট হিসাবে, জিও সিম ব্যবহারকারীরা এই রিচার্জ প্যাকের সাথে দৈনিক আনলিমিটেড লোকাল, STD ও রোমিং ভয়েস কলিং এবং ১০০টি ফ্রি এসএমএস পাঠানোর সুবিধাও পেয়ে যাবেন।

প্রসঙ্গত, উল্লেখিত প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে যাবতীয় জিও অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস বিনামূল্যে প্রদান করা হবে। এই অ্যাপগুলি হল – JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud।

সঙ্গে থাকুন ➥