Jio Valentine’s Day Offer: এক্সট্রা ভ্যালিডিটি সহ ফ্রি ডেটা, জিও আনল ভ্যালেন্টাইন্স ডে অফার

Avatar

Updated on:

Jio Valentine's Day Offer

রাত পোহালেই ভ্যালেনটাইন্স ডে। সেই উপলক্ষে ইউজারদের জন্য হালফিলে বিশেষ আকর্ষণীয় অফার (Valentine’s Day Offer) নিয়ে হাজির হয়েছে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio। এর দৌলতে সংস্থার নির্বাচিত কয়েকটি প্রিপেইড প্ল্যান রিচার্জের ক্ষেত্রে ইউজাররা এক্সট্রা ভ্যালিডিটি, অতিরিক্ত ডেটা, ফুড অর্ডারে বিশেষ ডিসকাউন্ট সহ আরও কিছু অতিরিক্ত সুবিধা পেতে সক্ষম হবেন। ফলে চলতি ভালোবাসার মরশুমে কোম্পানির পক্ষ থেকে এই চমকপ্রদ উপহার পেয়ে ব্যবহারকারীরা যে যারপরনাই আনন্দিত হবেন, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য। চলুন, Reliance Jio-র কোন কোন প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করলে ইউজাররা উক্ত বেনিফিটগুলির ফায়দা ওঠাতে সক্ষম হবেন, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

এই সকল Jio রিচার্জ প্ল্যানগুলিতে মিলবে বিশেষ Valentine’s Day Offer

রিলায়েন্স জিও-র ৩৪৯ টাকা, ৮৯৯ টাকা এবং ২,৯৯৯ টাকার প্ল্যানে উপরিউক্ত ভ্যালেন্টাইন্স ডে বেনিফিটগুলি পাওয়া যাবে। বলে রাখি, সংস্থার ৩৪৯ টাকার প্ল্যানে ৩০ দিনের মেয়াদে রোজ ২.৫ জিবি করে ডেটা, যে-কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, এবং দৈনিক ১০০ টি করে এসএমএস খরচের সুবিধা পাওয়া যায়। আবার, কোম্পানির ৮৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে ৯০ দিনের মেয়াদে প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা, অফুরন্ত ভয়েস কল, এবং রোজ ১০০ টি করে এসএমএস প্রেরণের সুবিধা পাবেন ইউজাররা। অন্যদিকে, জিও-র ২,৯৯৯ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিনের থেকেও‌ বেশি পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! সাম্প্রতিক ভ্যালেনটাইন্স ডে অফার উপলক্ষে এই প্ল্যানের সাথে অতিরিক্ত ২৩ দিনের বৈধতা প্রদান করছে সংস্থাটি। অর্থাৎ, বর্তমানে প্ল্যানটি রিচার্জ করলে ইউজাররা মোট ৩৮৮ দিনের ভ্যালিডিটি পেতে সক্ষম হবেন। সেইসাথে এতে ইউজারদেরকে রোজ ১০০ টি করে এসএমএস, যে-কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, এবং দৈনিক ২.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হয়েছে।

নির্বাচিত কয়েকটি প্ল্যান রিচার্জ করলেই মিলবে একগুচ্ছ অতিরিক্ত সুবিধা

উল্লেখ্য যে, উপরিউক্ত প্রতিটি প্ল্যানের ক্ষেত্রেই নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে হবে ৬৪ কেবিপিএস। তদুপরি, এক্সট্রা বেনিফিট হিসেবে সবকটি প্ল্যান মারফত JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন গ্রাহকরা। উপরন্তু, সংস্থা কর্তৃক প্রদত্ত ভ্যালেন্টাইন্স ডে অফারের আওতায় এই প্ল্যানগুলি রিচার্জ করলে ইউজাররা আরও কিছু অতিরিক্ত সুবিধা পেতে সক্ষম হবেন, যার মধ্যে রয়েছে – এক্সট্রা ১২ জিবি হাই-স্পিড ডেটা, ম্যাকডোনাল্ডসে (McDonald’s) ১৯৯ টাকা বা তার বেশি টাকার অর্ডারের ক্ষেত্রে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে ১০৫ টাকার ম্যাকঅ্যালু টিক্কি (McAloo Tikki) / চিকেন কাবাব বার্গার, Ferns N Petals-এ ১৫০ টাকা ছাড় (৭৯৯ টাকা বা ততোধিক কেনাকাটায়), এবং এয়ারলাইন বুকিংয়ের ক্ষেত্রে (৪,৫০০ টাকা বা তার বেশি) Ixigo-তে ৭৫০ টাকা ছাড় (ইন্টারন্যাশনাল এবং ডোমেস্টিক)। উল্লেখ্য যে, ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে চলতি সময়ে ২,৯৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে উপরিউক্ত সকল সুবিধার পাশাপাশি অতিরিক্ত ৭৫ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন ইউজাররা।

ভাউচারগুলি ব্যবহার করতে হলে ইউজারদেরকে MyJio অ্যাপে ঢুঁ মারতে হবে

এক্ষেত্রে বলে রাখি, ১০ ফেব্রুয়ারি বা তার পরে যারা এই সকল প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করবেন, তারা উক্ত সুবিধাগুলি পেতে সক্ষম হবেন। উল্লেখ্য যে, আলোচ্য প্ল্যানগুলি রিচার্জের দরুন প্রাপ্ত কুপনগুলি মাইজিও (MyJio) অ্যাপে জমা হবে। সেক্ষেত্রে মাইজিও অ্যাপের ভাউচার ট্যাবে গিয়ে ব্যবহারকারীরা এই কুপনগুলির ফায়দা ওঠাতে পারবেন। বলে রাখি, ভাউচারগুলি রিচার্জ করার ৭২ ঘণ্টার মধ্যে উপলব্ধ হবে এবং এর মেয়াদ ৩০ দিন। উল্লেখ্য, যদিও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে জিও এই অফার প্রদান করছে, তবে এর মেয়াদ কতদিন পর্যন্ত বৈধ থাকবে, সে সম্পর্কে সংস্থার পক্ষ থেকে কোনো সুনিশ্চিত ঘোষণা করা হয়নি।

সঙ্গে থাকুন ➥