Best Jio Plans: সারাদিন ব্যবহার করলেও শেষ হবেনা ডেটা, মিলবে 1 বছরের বেশি ভ্যালিডিটিও

Avatar

Published on:

Reliance Jio Best Plans

এই মুহূর্তে 5G উপলব্ধ হওয়ায় অতিরিক্ত খরচ ছাড়াই হাই-স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারছেন অনেকেই। কিন্তু সারা দেশেই যে এই নেটওয়ার্ক উপলব্ধ রয়েছে তা নয়, আবার এখনও বহু মানুষের কাছেই 5G ফিচার বিশিষ্ট স্মার্টফোন নেই। ফলত এইসব ক্ষেত্রে বেশি ইন্টারনেটের প্রয়োজন মেটাতে অধিক ডেইলি ডেটা মিলবে, এমন প্ল্যানই রিচার্জ করতে হয়। এমতাবস্থায় আপনি যদি Reliance Jio-র প্রিপেইড গ্রাহক হন এবং এই মুহূর্তে আপনার যদি দৈনিক অনেক মোবাইল ডেটা প্রয়োজন হয়, তাহলে আপনার জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। কারণ আজ আমরা Jio-র চারটি প্রিপেইড প্ল্যানের কথা বলব যা রিচার্জ করলে আপনি দৈনিক ২.৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন৷

Reliance Jio-র এই চারটি প্ল্যানে রোজ ব্যবহার করা যাবে ২.৫ জিবি ডেটা

১. Jio-র ৩৪৯ টাকার প্ল্যান: জিওর ২.৫ জিবি ডেইলি ডেটার সুবিধাযুক্ত প্ল্যানগুলির মধ্যে এটি সবচেয়ে কম দামী এবং স্বল্পমেয়াদী। এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি হাই-স্পিড ডেটার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহার করা যায়; আর এর ভ্যালিডিটি ৩০ দিন। এছাড়াও এই প্ল্যানটি জিও টিভি (JioTV), জিও সিনেমা (JioCinema), জিও ক্লাউড (JioCloud) এবং জিও সিকিউরিটি (JioSecurity)-এর মত এক্সট্রা বেনিফিটও অফার করবে।

২. Jio-র ৮৯৯ টাকার প্ল্যান: জিওর ৮৯৯ টাকার এই রিচার্জ অপশনটি একটি মিড-রেঞ্জ প্রিপেইড প্ল্যান যার বৈধতা ৯০ দিন। এতে রোজ ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি এসএমএসের বেনিফিট উপলব্ধ। অন্যদিকে এর রিচার্জকারীরা কমপ্লিমেন্টরি জিও অ্যাপগুলিরও ফ্রি অ্যাক্সেস পাবেন।

৩. Jio-র ২,০২৩ টাকার প্ল্যান: এটি দীর্ঘমেয়াদী প্ল্যান যাতে ২৫২ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আবার এটি রিচার্জ করলেও রোজ ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০টি এসএমএসের অ্যাক্সেস মেলে। সাথে থাকে জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড ইত্যাদি অ্যাপ বিনামূল্যে ব্যবহারের সুবিধা।

৪. Jio-র ২,৯৯৯ টাকার প্ল্যান: আপনার বাজেট বেশি হলে এই দীর্ঘমেয়াদী জিও প্ল্যানটি রিচার্জ করতে পারেন; এতে ৩৬৫ দিন + ২৩ দিন মানে মোট ৩৮৮ দিনের (এক বছরেরও বেশি) পরিষেবা পাওয়া যাবে। একইভাবে এতেও রোজ ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস ব্যবহার করা যাবে, তবে এই প্ল্যানটি অতিরিক্ত ৭৫ জিবি বোনাস ডেটা অফার করবে। অন্যদিকে এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড ইত্যাদি অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

উল্লেখ্য, এই সমস্ত প্ল্যানে ‘ওয়েলকাম অফার’ (Welcome Offer) হিসেবে অতিরিক্ত খরচ ছাড়াই আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥