একসাথে দু-দুটি নতুন প্ল্যান আনল Jio, ফ্রি Netflix সাবস্ক্রিপশনের সাথে মিলবে 84 দিনের ভ্যালিডিটি

Avatar

Published on:

Jio launches 2 New Plan Free Netflix Subscription

Jio New Plan: ব্যবসায়িক লোকসান ঠেকাতে ভারতীয় কাস্টমারদের জন্য মাত্র কয়েকদিন আগেই নতুন নিয়ম জারি করেছে Netflix। এখন আর চাইলেও কেউ, বন্ধু বা পরিচিতের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়ে এই OTT প্ল্যাটফর্মটির কন্টেন্ট চট করে উপভোগ করতে পারবেন না। তবে Reliance Jio এবার Netflix-এর অ্যাক্সেস হাতের মুঠোয় পাওয়ার বিষয়টিও সহজ করে দিল। আসলে বিগত কয়েক বছর ধরে ভারতের টেলিকম কোম্পানিগুলি বিভিন্ন রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে নির্দিষ্ট OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন প্রদান করে থাকে। সেক্ষেত্রে দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Jio, সম্প্রতি গ্রাহকদের সুবিধার্থে ‘Jio-Netflix Prepaid’ প্ল্যান লঞ্চ করেছে যাদের সাথে Netflix-এর সাবস্ক্রিপশনের সুবিধা উপলব্ধ। এই প্ল্যানগুলি হাজার টাকা থেকে পনেরশো টাকা খরচ করে রিচার্জ করা যাবে।

Jio-র দুটি নতুন প্রিপেইড প্ল্যানের দাম, সুবিধা

রিলায়েন্স জিওর নতুন জিও-নেটফ্লিক্স প্ল্যানগুলির মধ্যে প্রথমটির দাম ১,০৯৯ টাকা যা প্রতিদিন ২ জিবি করে ডেটা অফার করবে। অন্যদিকে দ্বিতীয়টি ১,৪৯৯ টাকা দিয়ে রিচার্জ করা যাবে, এতে মিলবে রোজ ৩ জিবি করে ডেটা।

reliance-jio-launches-2-new-plans

এক্ষেত্রে দুটি প্ল্যানেই ইউজাররা ৮৪ দিনের বৈধতায় আনলিমিটেড ৫জি ডেটা, দৈনিক ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল পাবেন। তবে ১,৪৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ভাবে ৪০ জিবি ডেটা পাওয়া যাবে। উল্লেখ্য, জিওর অন্যান্য প্ল্যানের মতো গ্রাহকরা এগুলিও অনলাইন বা অফলাইনে রিচার্জের সুবিধা পাবেন।

আবার, এই জোড়া জিও প্ল্যানের সাথে উপলব্ধ নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের সাথে গ্রাহকরা হলিউড থেকে বলিউড, লোকাল সিনেমা, জনপ্রিয় টিভি শো এবং আরও অন্যান্য অনেক কন্টেন্ট যেকোনো সময়, যেকোনো জায়গায় তাদের মোবাইল ডিভাইসে দেখতে সক্ষম হবেন; দ্বিতীয় প্ল্যানে টিভি বা ল্যাপটপের মতো যেকোনো বড় স্ক্রিনেও নেটফ্লিক্স স্ট্রিম করা যাবে। কিন্তু একাধিক ডিভাইসে একই অ্যাকাউন্ট লগইন করা গেলেও, একক সময়ে কেবলমাত্র একটি মাত্র ডিভাইসেই কন্টেন্ট দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥