আপনি কি Jio ইউজার? এই প্ল্যানগুলি রিচার্জ করলে পাবেন 40GB পর্যন্ত ফ্রি ডেটা ও আরও নানা সুবিধা

Avatar

Published on:

Jio offers 40gb free data

দেখতে দেখতে IPL 2023 ইভেন্টের প্রায় শেষ পর্যায়ে চলে এসেছে বললেই চলে। কিন্তু এই ক্রিকেট মরসুমের শুরুতে Reliance Jio যে বিশেষ প্ল্যানগুলি চালু করেছিল, সেগুলির সুবিধা এখনও জমিয়ে উপভোগ করতে পারছেন ইউজাররা। এই সমস্ত প্ল্যানগুলি আনলিমিটেড কলিং এবং দৈনিক ৩ জিবি ডেটার মত সুবিধা দেয়। শুধু তাই নয়, Jio-র যেসব গ্রাহকদের কাছে 5G ফিচার বিশিষ্ট ফোন আছে এবং যাদের এলাকায় নতুন নেটওয়ার্ক পরিষেবা চালু রয়েছে, তারা এগুলি রিচার্জ করলে আনলিমিটেড হাই-স্পিড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্রসঙ্গে বলে রাখি, Jio-র আলোচ্য প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ২১৯ টাকা থেকে; এটি ছাড়াও শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি ৩৯৯ টাকা এবং ৯৯৯ টাকা দামের দুটি প্ল্যান অফার করে, আর এগুলিতে ৪০ জিবি পর্যন্ত ফ্রি ডেটা পাওয়া যায়। ফলত যারা প্রচুর ইন্টারনেট ব্যবহার করেন, তাদের জন্য এই প্ল্যানগুলি কোনো আশীর্বাদের চেয়ে কম কিছু হবেনা। আসুন এখন Jio-র এই সমস্ত ক্রিকেট স্পেশাল প্ল্যানগুলির সম্পর্কে দু-চার কথা জেনে নিই।

Jio-র এই ‘New Cricket’ প্ল্যানগুলিতে পাবেন অফুরন্ত ডেটা

১. Jio-র ২১৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএসের সাথে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়; এর বৈধতা ১৪ দিন। শুধু তাই নয়, এই প্ল্যানে বিনামূল্যে মিলবে ২ জিবি অ্যাড-অন ভাউচারও৷

২. Jio-র ৩৯৯ টাকার প্ল্যান: এটি রিচার্জ করলে ব্যবহারকারীরা কিছু জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনসহ আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১০০টি এসএমএস এবং প্রতিদিন ৩ জিবি ডেটা অ্যাক্সেস করতে পারবেন। এক্ষেত্রে, এতে ফ্রি পাবেন ৬ জিবির ডেটা অ্যাড-অন ভাউচারও৷ এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩. Jio-র ৯৯৯ টাকার প্ল্যান: জিওর এই প্ল্যানটির বৈধতা ৮৪ দিন। এতে আনলিমিটেড কলিং, রোজ ১০০টি এসএমএস এবং প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়। সবচেয়ে বড় ব্যাপার হল, ইউজাররা এতে সীমিত সময়ের জন্য ২৪১ টাকা মূল্যের ৪০ জিবি ডেটা অ্যাড-অন ফ্রি-তে ডেটা উপভোগ করতে পারবেন।

চাইলে রিচার্জ করতে পারেন এই Jio প্ল্যানগুলিও

উল্লিখিত প্রিপেইড মোবাইল বেস প্ল্যানগুলি ছাড়াও, জিও গ্রাহকরা চাইলে ক্রিকেট ডেটা অ্যাড-অন প্ল্যানও ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে তারা ৫০ জিবি ডেটার সুবিধাযুক্ত ২২২ টাকার প্ল্যান, ১০০ জিবি ডেটা বিশিষ্ট ৪৪৪ টাকার প্ল্যান এবং ১৫০ জিবি ডেটা অফারকারী ৬৬৭ টাকার প্ল্যান বেছে নেওয়ার বিকল্প পাবেন; এগুলি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং মাইজিও (My Jio) অ্যাপের মাধ্যমে রিচার্জ করা যাবে।

সঙ্গে থাকুন ➥