TechGupটেলিকমদৈনিক যত খুশি ডেটা ব্যবহার করুন, Jio-র এই জবরদস্ত প্রিপেড প্ল্যান সম্পর্কে জানেন তো?

দৈনিক যত খুশি ডেটা ব্যবহার করুন, Jio-র এই জবরদস্ত প্রিপেড প্ল্যান সম্পর্কে জানেন তো?

সাধারণত Jio-র প্রিপেড এবং পোস্টপেড ব্যবহারকারীদের জন্য দৈনিক ১ জিবি থেকে ২.৫ জিবি পর্যন্ত ডেটা বরাদ্দ করা হয়। তবে, Jio-র পোর্টফোলিওতে ২৯৬ টাকার এমন একটি প্ল্যান উপস্থিত, যেটি রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন নিজের ইচ্ছে মতো হাই স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন, আর এর জন্য কোনো অতিরিক্ত টাকাও খরচ করতে হবে না। আসুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Jio-র ২৯৬ টাকার প্রিপেড প্ল্যানের সুবিধা

Reliance Jio-র ২৯৬ টাকার প্ল্যানটি ফ্রিডম প্ল্যান হিসেবে লঞ্চ করা হয়েছিল। আর এই প্ল্যানের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো যে, এটি 5G নেটওয়ার্ক ব্যবহারকারীদের আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করার অনুমতি দেয়। অর্থাৎ আপনি যদি 5G নেটওয়ার্ক পাওয়া যায় এমন এলাকায় থাকেন তাহলে, আপনি কোনো চিন্তা ছাড়াই আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। তবে মনে রাখবেন 5G ডেটা অ্যাক্সেস করার জন্য আপনাকে অবশ্যই একটি 5G সমর্থিত স্মার্টফোন ব্যবহার করতে হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, Jio-র ২৯৬ টাকার এই প্ল্যানে গ্রাহকদের ২৫ জিবি 4G ডেটা অফার করা হয়। তবে এখানে দৈনিক কোনো ডেটা লিমিট বরাদ্দ করা থাকে না। অর্থাৎ ব্যবহারকারীরা নিজের সুবিধা মতো এই ডেটা ব্যয় করতে পারেন। আর এখানে উপলব্ধ হাই স্পিড ডেটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যায়।

এছাড়াও, ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস সুবিধা সহ জিও টিভি, জিও ক্লাউড এবং জিও সিনেমার মতো অ্যাপগুলির সাবস্ক্রিপশন পেয়ে থাকেন সম্পূর্ণ বিনামূল্যে।

RELATED ARTICLES

Top Stories