Tata Play-এর উপহার, বিনামূল্যে দেখুন সিনেমা, ওয়েব সিরিজ ও জনপ্রিয় শো

Avatar

Published on:

Tata Play Binge 2 new ott Platforms Service free

বর্তমান সময়ে OTT প্ল্যাটফর্মগুলির প্রতি সাধারণ মানুষের বিনোদনের জন্য নির্ভরশীলতা কার্যত উন্মাদনায় পরিণত হয়েছে। এই দেখে বিভিন্ন সংস্থাও নানাবিধ পদক্ষেপ নিচ্ছে – যেমন নির্দিষ্ট মোবাইল প্ল্যান রিচার্জ করলে মিলছে কোনো কোনো প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এমতাবস্থায় এবার মোবাইলের পাশাপাশি টিভি দর্শকদেরও আকর্ষিত করতে একটি দুর্দান্ত সিদ্ধান্ত নিয়েছে Tata Play। সম্প্রতি এই জনপ্রিয় DTH অপারেটরটি তার OTT পরিষেবা Tata Play Binge-কে আরও গ্রহণযোগ্য করে তোলার জন্য, এর সাথে VROTT এবং Aha নামক দুই OTT স্ট্রিমিং প্ল্যাটফর্ম অন্তর্ভুক্ত করেছে। এতে করে Tata Play Binge-এর ব্যবহারকারীরা এখন এই ২টি নতুন প্ল্যাটফর্মের সাথে মোট ২৬টি OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন। এক্ষেত্রে Tata Play-এর এই সাম্প্রতিক পদক্ষেপটি ‘ওয়ান-স্টপ শপ’ হিসেবে বিনোদনের সমস্ত প্রয়োজন মেটাবে বলে আশা করা হচ্ছে।

নতুন OTT প্ল্যাটফর্মগুলি দেখার জন্য অতিরিক্ত কোনো টাকা নেবেনা Tata Play

গ্রাহক টানতে দুটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম নিজের পরিষেবার সাথে যুক্ত করলেও টাটা প্লে তার প্ল্যানের দামে কোনো পরিবর্তন ঘটায়নি, এই দুটি প্ল্যাটফর্ম মোবাইল প্রো (Mobile Pro), সুপার (Super) এবং মেগা (Mega) – তিনটি টাটা প্লে বিঞ্জ প্ল্যানের সাথে উপলব্ধ হবে। অর্থাৎ এগুলি দেখার জন্য আলাদা করে টাকা দিতে হবেনা, সমস্ত বিঞ্জ গ্রাহকরা এই পরিষেবাগুলি উপভোগ করতে পারবেন। সেক্ষেত্রে, এই পার্টনারশিপের কারণে VROTT এবং Aha-র অ্যাক্সেস দেশের হাজার হাজার নতুন পরিবারের কাছে পৌঁছে যাবে যারা স্যাটেলাইট টেলিভিশনের জন্য টাটা প্লে ব্যবহার করে।

VROTT এবং Aha-র সাহায্যে রিজিওনাল, গ্লোবাল কন্টেন্ট আসবে হাতের মুঠোয়

যারা জানেননা তাদের বলে রাখি, VROTT হল একটি নতুন স্ট্রিমিং পরিষেবা যা গত বছর ভিআর (VR) ফিল্মস চালু করেছে। এই প্ল্যাটফর্মটি হিন্দি, তামিল এবং তেলেগুর মত স্থানীয় ভাষায় গ্লোবাল কন্টেন্ট ডাব করে উপভোগ করার সুযোগ দেয়। অন্যদিকে, Aha, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র, ওয়েব সিরিজ এবং ইনফোটেইনমেন্টের প্রোগ্রামগুলি একচেটিয়াভাবে সম্প্রচার করে।

Tata Play Binge ও কিছু কথা

আপনি এই মুহূর্তে একসাথে ২৬টি ওটিটি প্ল্যাটফর্মের বিনোদন পেতে টাটা প্লে বিঞ্জের ওয়েব পেজ বা মোবাইল অ্যাপ (অ্যান্ড্রয়েড বা আইওএস) থেকে সাবস্ক্রিপশন কিনতে পারেন। প্রসঙ্গত উল্লেখ্য, আগে নিয়ম ছিল যে বিঞ্জ সাবস্ক্রিপশন কিনতে আপনার কাছে অবশ্যই একটি টাটা প্লে বিঞ্জ+ সেট-টপ বক্স (STB) থাকতে হবে। কিন্তু এখন সেই নিয়ম নেই, বর্তমানে ইন্টারনেট কানেকশন থাকলেই যে কেউ সাবস্ক্রিপশন নিতে পারেন।

সঙ্গে থাকুন ➥