৪৫ টাকায় ১৮০ দিনের পরিষেবা, Vodafone Idea লঞ্চ করল নতুন প্ল্যান

Avatar

Published on:

VI Launched rs 45 value added plan

Vodafone Idea (Vi) আজ তাদের গ্রাহক জন্য একটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান লঞ্চ করল। এই নয়া প্ল্যান হল মূলত একটি ভ্যালু-অ্যাডেড প্যাক (value-added pack)। টেলিকম সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, নতুন রিচার্জ প্যাকটি ব্যবহারকারীদের ডিভাইসে প্রাপ্ত মিসড কল সম্পর্কে অবগত করবে। এক্ষেত্রে, মিসড কল রিমাইন্ডারগুলি Vi অ্যাপ নোটিফিকেশন থেকে ব্যবহারকারীদের স্মার্টফোনে পাঠানো হবে। ৪৫ টাকা মূল্যের নতুন ভ্যালু-অ্যাডেড রিচার্জ প্ল্যানের বেনিফিট সম্পর্কে নিচে আলোচনা করা হল…

ভোডাফোন আইডিয়া ওরফে ভিআই -এর অফিসিয়াল ওয়েবসাইটে সম্প্রতি একটি নতুন ভ্যালু-অ্যাডেড রিচার্জ প্ল্যান তালিকাভুক্ত করা হয়েছে। এই নয়া প্ল্যানের দাম ৪৫ টাকা রাখা হয়েছে এবং এটিকে ওয়েবসাইটে থাকা ‘আদার্স’ (Others) ট্যাবের অধীনে পাওয়া যাবে।

বেনিফিটের কথা বললে, ৪৫ টাকার ভ্যালু-অ্যাডেড প্যাকটি রিচার্জ করলে Vi অ্যাপের মিসড কল অ্যালার্ট ফিচারের জন্য ৬ মাসের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্যাকের সাথে অন্য কোন বেনিফিট দেওয়া হচ্ছে না। মূলত যেকল ব্যক্তি দিনে একাধিক ভয়েস কল পান এবং কোনগুলি তারা রিসিভ করতে সক্ষম হননি তার হিসেবে রাখতে পারেন না, তাদের সুবিধার্থে এই রিচার্জ প্ল্যানটি নিয়ে আসা হয়েছে৷ যাতে প্রত্যেকটি মিডস কল সম্পর্কে অবগত থাকে গ্রাহকেরা।

উল্লেখ্য, গতকালই Vodafone-Idea (Vi) ভারতে আরেকটি নতুন রিচার্জ অফার নিয়ে এসেছে। এই অফারে গ্রাহকেরা ভিআই অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে অতিরিক্ত ৫ জিবি ডেটা পেয়ে যাবেন। তবে এই অফারটি শুধুমাত্র ১৯৯ টাকার অধিক মূল্যের ‘মহা রিচার্জ’ প্যাকের সাথে প্রযোজ্য থাকছে। যারা ১৯৯ টাকা থেকে শুরু করে ২৯৯ টাকার মধ্যে রিচার্জ করাবেন, তাদের অতিরিক্ত ২ জিবি ডেটা দেওয়া হবে। আর যারা ২৯৯ টাকার বেশি মূল্যের রিচার্জ প্ল্যান কিনবেন তারা ৫ জিবি অধিক ডেটা পাবেন। এই অতিরিক্ত ডেটা শুধুমাত্র তিন দিন ব্যবহারের জন্য বৈধ থাকেবে।

সঙ্গে থাকুন ➥