100 টাকার কমের এই Vi প্ল্যানের সাথে বাম্পার অফার, রিচার্জ করার আগে জেনে নিন

Avatar

Published on:

Vodafone Idea RS 75 Plan

বর্তমানে Vodafone Idea গ্রাহকদের সন্তুষ্ট করতে দেশে দ্রুত 4G নেটওয়ার্ক প্রসারিত করার এবং 5G নেটওয়ার্ক চালু করার জন্য কাজ করছে। আর এর জন্য তারা তহবিল সংগ্রহের চেষ্টাও করে চলেছে। যদিও, টেলকোটি চারটি সার্কেলে 5G চালু করে ন্যূনতম রোলআউটের লক্ষ্যমাত্রা পূরণ করেছে। এছাড়াও, তারা বিভিন্ন ধরনের প্ল্যান এবং অফার প্রদান করে গ্রাহক বৃদ্ধির চেষ্টাও করছে।

বর্তমানে, Vi তাদের গ্রাহকদের ৭৫ টাকার প্ল্যানের সাথে বিশেষ সুবিধা অফার করছে। তবে এটি কোনো প্রিপেড প্ল্যান নয়, এটি একটি ডেটা ভাউচার। যেখানে ৭ দিনের ভ্যালিডিটি সহ মোট ৬ জিবি ডেটা পাওয়া যায়। তবে এই মুহূর্তে Vi এই প্ল্যানের সাথে একটি বিশেষ সুবিধা অফার করছে। এখন ভিআই অ্যাপ-এর সাহায্যে এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন অতিরিক্ত ১.৫ ডেটা।

অর্থাৎ, ব্যবহারকারীরা এখন ৭৫ টাকার প্ল্যান এর সাথে মোট ৭.৫ জিবি ডেটা পাবেন। যার অর্থ হলো প্রতি জিবি ডেটার জন্য খরচ হবে প্রায় ১০ টাকা। গুণগত দিক দিয়ে বিচার করলে যেটি যথেষ্ট ভালো অফার। তবে, ভিআই মোবাইল অ্যাপ ছাড়া অন্য কোনো অ্যাপের মাধ্যমে এই প্ল্যানটি রিচার্জ করলে এই সুবিধা পাওয়া যাবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, ভিআই তাদের গ্রাহকদের জন্য একাধিক অ্যাপ-এক্সক্লুসিভ অফার নিয়ে আসছে। তাই আপনি যদি ভোডাফোন আইডিয়ার গ্রাহক হন, তাহলে অফারগুলি সম্পর্কে জানতে মাঝে মাঝে ভিআই অ্যাপ চেক করতে পারেন।

সঙ্গে থাকুন ➥