মালদ্বীপে গিয়ে ফোন করার আর চিন্তা নেই, Vodafone Idea আনল বিশেষ রিচার্জ প্ল্যান

Avatar

Published on:

Vi Launches RS 2999 Maldives Roaming Plan

ইংরেজি নববর্ষ উপলক্ষে Vi ভারতীয় ভ্রমণকারীদের জন্য নিয়ে এলো সুখবর। সম্প্রতি Vodafone Idea কলিং এবং ডেটা উভয় সুবিধা সহ একটি মালদ্বীপ-এক্সক্লুসিভ রোমিং প্যাক চালু করেছে। এরফলে Vi বিশ্বের ১০৫টিরও বেশি দেশে তাদের রোমিং পরিষেবা অফার করতে শুরু করল। এছাড়াও, এই টেলিকম অপারেটরটি তার অন্যান্য আন্তর্জাতিক প্ল্যানগুলিও সংশোধন করেছে, যে প্ল্যানগুলি প্রিপেড এবং পোস্টপেড উভয় গ্রাহকদের জন্যই উপলব্ধ৷

Vi-এর মালদ্বীপ প্ল্যান

ভোডাফোন আইডিয়ার মালদ্বীপ স্পেশাল প্ল্যানের দাম ২,৯৯৯ টাকা এবং এর ভ্যালিডিটি ১০ দিন। এটি ৫ জিবি হাই-স্পিড ডেটা , ইনকামিং এবং আউটগোয়িং-এর জন্য মোট ১০০ মিনিট কলিং, ১০টি আউটগোয়িং এসএমএস এবং আনলিমিটেড ইনকামিং এসএমএস অফার করে।

আর, এই প্ল্যানের সীমা অতিক্রম করলে, ভারতীয় কলের জন্য প্রতি মিনিটে ৩ টাকা এবং বিশ্বের অন্যান্য দেশে কলের জন্য প্রতি মিনিটে ৩৫ টাকা চার্জ করা হবে৷ আবার, ৫ জিবি ডেটা শেষ হবার পর, প্রতি এমবি-এর জন্য ১ টাকা এবং প্রতিটি এসএমএস-এর জন্য ১ টাকা দিতে হবে। উল্লেখ্য, মালদ্বীপের এই প্ল্যানটি এখন ভোডাফোন আইডিয়ার অ্যাপ এবং ওয়েবসাইট উভয় স্থানেই উপলব্ধ।

Vi-এর অন্যান্য আন্তর্জাতিক প্ল্যান

ভোডাফোন আইডিয়া আনলিমিটেড ডেটা এবং কলিং সুবিধা সহ একটি নতুন আন্তর্জাতিক প্ল্যান চালু করেছে, যার দাম ৩,৯৯৯ টাকা। যেটি ইউএসএ, ইউকে, ইতালি, মালয়েশিয়া, জার্মানি, সিঙ্গাপুর, ব্রাজিল সহ আরো ১০০টিরও বেশি দেশের জন্য উপলব্ধ। তবে মালদ্বীপকে এখনো এই পরিকল্পনায় অন্তর্ভুক্ত করা হয়নি।

এছাড়াও, এই টেলিকম অপারেটরটি প্রতিদিন ১৩৩ টাকার একটি টপ-আপ প্ল্যানও অফার করছে, যা আন্তর্জাতিক রোমিং-এর সময় আনলিমিটেড ইনকামিং কল অফার করে। তবে মনে রাখতে হবে, একটি সক্রিয় বেস ইন্টারন্যাশনাল প্ল্যান রিচার্জ না করলে এই স্কিমের সুবিধা পাওয়া যাবে না।

সঙ্গে থাকুন ➥