Vodafone Idea আনল নতুন দুটি সস্তা প্ল্যান, ডেটার সাথে পাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধা

Avatar

Published on:

Vodafone Idea launches 2 New Prepaid Plan

Vodafone Idea (Vi) তাদের ব্যবহারকারীদের জন্য দুটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল। কোম্পানির নতুন এই প্ল্যানগুলির মূল্য ১৯৮ টাকা এবং ২০৪ টাকা। এরমধ্যে ১৯৮ টাকার প্ল্যানে ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আর এখানে ১৯৮ টাকা টকটাইম মিলবে। পাশাপাশি ইন্টারনেট ব্যবহারের জন্য মোট ৫০০ এমবি ডেটা দেওয়া হবে।

অন্যদিকে, Vodafone Idea-র ২০৪ টাকার প্ল্যানের কথা বললে, এখানেও এক মাস ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এই প্ল্যানেও ৫০০ এমবি ডেটা দিচ্ছে সংস্থাটি। সাথে পাওয়া যাবে ২০৪ টাকা টকটাইম। তবে এই দুই প্ল্যানে বিনামূল্যে কোনো এসএমএস মিলবে না। সংস্থার এই প্ল্যানগুলি আপাতত মুম্বাই এবং গুজরাট সার্কেলের জন্য চালু করা হয়েছে। এগুলি ভোডাফোন-আইডিয়ার ওয়েবসাইটে কম্বো / ভ্যালিডিটি বিভাগে উপলব্ধ।

Vi এই প্ল্যানগুলিও লঞ্চ করেছে

১৯৮ এবং ২০৪ টাকার প্ল্যানের আগে, ভোডাফোন আইডিয়া একদিনের বৈধতা সহ ১৭ টাকার প্ল্যান লঞ্চ করেছিল। সম্প্রতি চালু হওয়া এই প্ল্যানে আনলিমিটেড ডেটা দিচ্ছে সংস্থাটি। ব্যবহারকারীরা রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত এই আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন।

একইভাবে, ভোডাফোন আইডিয়ার ৫৭ টাকার নতুন প্ল্যানে ৭ দিনের জন্য রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা দেওয়া হচ্ছে।

সঙ্গে থাকুন ➥