বিভিন্ন শহরে পছন্দের চাকরি করুন, গ্রাহকদের জন্য নয়া পরিষেবা আনল Vodafone Idea

Avatar

Published on:

Vodafone Idea partners with job hai recruitment platform through vi app

চাকরি প্রার্থীদের জন্য চাকরি খোঁজা আরো সহজ করে তুলতে সম্প্রতি জব হ্যায় (Job Hai) নামের একটি রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করছে Vodafone Idea। এই অংশীদারিত্বের মাধ্যমে Vodafone Idea তাদের Vi অ্যাপ থেকে চাকরি প্রার্থীদের সমস্যা সমাধান করতে চায়।

এই মুহূর্তে জব হ্যায়-তে দিল্লি, নয়ডা, গুরগাঁও, বেঙ্গালুরু, চেন্নাই, হায়দ্রাবাদ, মুম্বাই, আহমেদাবাদ, জয়পুর, চণ্ডীগড়, ভোপাল, কোচি, নাগপুর এবং পুনের মতো শহরের লক্ষাধিক শূন্যপদ তালিকাভুক্ত রয়েছে। যেখানে প্রার্থীরা আবেদন করার মাত্র দুদিনের মধ্যেই নিয়োগকর্তাদের সাথে দেখা করার সময় নির্ধারণের পাশাপাশি সরাসরি দেখা করার সুযোগও পাবে।

সংস্থাটির বিজনেস হেড রৌশন ভারতী বলেছেন, তারা সমগ্র ভারতের যোগ্য প্রার্থীকে উন্নত পরিষেবা দেবার চেষ্টা করে থাকে। পাশাপাশি, তাদের উপযুক্ত চাকরি খুঁজে পেতে যথেষ্ট সাহায্য করে। এছাড়াও তিনি মনে করছেন, এই যৌথ উদ্যোগের মাধ্যমে প্রার্থীরা বিস্তৃত পরিসরে নিয়োগকারীদের দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হবে।

জানিয়ে রাখি, জব হ্যায় ৫০টিরও বেশি শহরে ৪৫টি বিস্তৃত বিভাগের অধীনে টেলিকলার, সেলস, বিজনেস ডেভেলপমেন্ট, ব্যাক অফিস, গ্রাফিক ডিজাইনার, ডেলিভারি, সিকিউরিটি গার্ডের মতো চাকরি অফার করে থাকে। জব হ্যায় ১০টি স্থানীয় ভাষায় উপলব্ধ এবং ভিআই প্রিপেইড ব্যবহারকারীদের তাদের পছন্দের শহরে চাকরি খুঁজতে সাহায্য করে।

সঙ্গে থাকুন ➥