সবচেয়ে সস্তা ৪৩ থেকে ৫৫ ইঞ্চি Smart TV, পাবেন DJ -র মতো সাউন্ড, দাম শুরু ৫৭৪৯ টাকা থেকে

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale Smart TV offer

আপনার যদি কম টাকা খরচ করে একটি বড় সাইজের স্মার্ট টেলিভিশন কিনতে আগ্রহী থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! আসলে ই-কমার্স সাইট Flipkart আয়োজিত ‘Big Bachat Dhamaal’ সেলে ৪৩-ইঞ্চি, ৫০-ইঞ্চি ও ৫৫-ইঞ্চি সাইজের টিভি মডেলকে ৬৫% পর্যন্ত ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। আর আপনি যদি প্রযোজ্য ব্যাঙ্ক কার্ড অফার এবং এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারেন, তবে খুবই কম দামে অর্থাৎ নূন্যতম ৫,৭৪৯ টাকা খসিয়ে নিজের পছন্দের স্মার্ট টিভিটি বাড়ি নিয়ে আসতে পারবেন। এক্ষেত্রে অফারের সাথে তালিকাভুক্ত টিভি ব্যান্ডগুলি হল – Blaupunkt, iFFALCON, Infinix, Vu, Kodak এবং Coocaa। তবে মনে রাখবেন এই সেল আগামীকাল অর্থাৎ ৫ই ফেব্রুয়ারি পর্যন্তই লাইভ থাকবে।

Flipkart Big Bachat Dhamaal Sale -এ অফারের সাথে উপলব্ধ ৫০ ইঞ্চি স্মার্ট টিভির তালিকা

১. Blaupunkt Cybersound 108 cm (43 Inch) Full HD LED Smart Android TV with 40W Speaker (43CSA7121):

২৮,৯৯৯ টাকা দামের এই ৪৩-ইঞ্চির স্মার্ট টিভিকে ফ্লিপকার্ট সেলে ফ্লাট ৪১% ডিসকাউন্ট সহ মাত্র ১৬,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এর সাথে ২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্কের কার্ড অফার এবং ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস প্রযোজ্য থাকছে। আপনি যদি উভয় অফারের সদ্ব্যবহার করতে পারেন, তাহলে টিভিকে মাত্র ৫,৭৪৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, এতে ৪৩-ইঞ্চির ফুল এইচডি LED ডিসপ্লে রয়েছে। এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এছাড়া টিভিটি ৪০ ওয়াট সাউন্ড আউটপুট প্রদানকারী অডিও সিস্টেম এবং একাধিক ওটিটি (OTT) অ্যাপের সমর্থন অফার করে।

২. Coocaa Frameless 108 cm (43 inch) Full HD LED Smart Google TV with HDR 14 Dolby Audio and Eye care technology (43Z72):

কোকা ব্র্যান্ডিংয়ের এই স্মার্ট টেলিভিশনের এমআরপি (MRP) ৫৪,৯৯০ টাকা। সেল চলাকালীন এটিকে অবিশ্বাস্য ৬৫% ডিসকাউন্টের সাথে কেবল ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে৷ অফারের কথা বললে, এর সাথেও ২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং সর্বাধিক ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা মিলবে। উল্লেখিত অফার দুটির ভরপুর ফায়দা তুললে টিভিটি কিনতে মাত্র ৭,৭৪৯ টাকা খরচ হবে। ফিচার হিসাবে, কোকা সংস্থা আনীত এই টিভিতে ৪৩-ইঞ্চির ফুল এইচডি LED ডিসপ্লে রয়েছে। এটি গুগল টিভি ওএসে রান করে। এছাড়া এই মডেলে ২০ ওয়াট সাউন্ড সিস্টেম এবং একাধিক ওটিটি (OTT) অ্যাপের সাপোর্ট মিলবে।

৩. iFFALCON by TCL U62 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Google TV (iFF43U62):

টিসিএল অধীনস্ত আইফলকন সংস্থা তাদের এই স্মার্ট টিভিকে ৪৯,৯৯০ টাকায় লঞ্চ করেছিল। বর্তমানে এটি সেলে ফ্লাট ৫১% ডিসকাউন্ট সহ মাত্র ২৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। অফারের কথা বললে, আলোচ্য মডেলের সাথে ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর পুরোনো টেলিভিশন পরিবর্তন করার ক্ষেত্রে মিলবে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। আপনি যদি উভয় অফারের লাভ ওঠাতে সক্ষম হন, তাহলে টিভিটির দাম কমে ১১,৯৯৯ টাকায় নেমে আসবে। গুগল ওএস চালিত আলোচ্য মডেলে ৪৩-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া এতে ২৪ ওয়াট সাউন্ড সিস্টেম এবং একাধিক ওটিটি (OTT) অ্যাপের সাপোর্ট মিলবে।

৪. Blaupunkt Cybersound 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV with Dolby MS12 & 50W Speakers (43CSA7070):

ব্লাউপাঙ্কট সংস্থা সাইবারসাউন্ড সিরিজ অধীনস্ত আরেকটি মডেলেরও সাথে ফ্লিপকার্ট অফার জারি করেছে। উক্ত ৪৩-ইঞ্চির টিভির দাম ৪১,৯৯৯ টাকা। কিন্তু আগামীকাল পর্যন্ত এটিকে ৪০% ডিসকাউন্ট সহ মাত্র ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর সাথে ১,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ। উভয় অফারের লাভ ওঠানোর পর টিভির দাম কমে ১২,৯৯৯ টাকা হয়ে যাবে। ফিচার হিসাবে এতে – ৪৩ ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে প্যানেল, অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম, ৫০ ওয়াট সাউন্ড সেটআপ এবং ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেস মিলবে।

Flipkart Big Bachat Dhamaal Sale -এ অফারের সাথে উপলব্ধ ৫০ ইঞ্চি স্মার্ট টিভির তালিকা

১. Infinix X3 126 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50X3):

৩৯,৯৯৯ টাকা দামের ইনফিনিক্স এক্স৩ স্মার্টটিভির এমআরপি (MRP) ৩৯,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটিকে ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেলে ফ্লাট ৩৭% ডিসকাউন্টের সাথে কেবল ২৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই মডেলের সাথে আপনি ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ পেয়ে যাবেন। যারপর টিভির দাম কমে ১২,৯৯৯ টাকায় নেমে আসবে। ফিচারের কথা বললে, আলোচ্য স্মার্ট টেলিভিশনে ৫০-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে আছে। অ্যান্ড্রয়েড ওএস চালিত এই মডেলে ২৪ ওয়াট সাউন্ড সিস্টেম এবং ওটিটি অ্যাপের সমর্থন পাওয়া যাবে।

২. Vu GloLED 126 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Google TV with DJ Subwoofer 104W (50GloLED):

৫৫,০০০ টাকা দামের ভিইউ ব্র্যান্ডিংয়ের এই স্মার্ট টিভিকে ফ্লাট ৪০% ডিসকাউন্ট সহ ফ্লিপকার্ট সেলে তালিকাভুক্ত করা হয়েছে। যারপর এটিকে এখন ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে৷ ক্রেতারা এই মডেলের সাথে ২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাবেন। উভয় অফার হস্তগত করতে পারলে আপনি টিভিটিকে মাত্র ১৫,৮৪৯ টাকায় পেয়ে যাবেন। ৫০-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লের সাথে আসা এই স্মার্ট টেলিভিশন গুগল টিভি ওএস দ্বারা চালিত। এতে ১০৪ ওয়াটের ডিজে সাবউফার (DJ Subwoofer) এবং ওটিটি (OTT) অ্যাপ সমর্থন করে।

৩. Blaupunkt Cybersound 126 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV with Dolby MS12 & 60W Speakers (50CSA7007):

৫০-ইঞ্চির এই ব্লাউপাঙ্কট সাইবারসাউন্ড সিরিজের স্মার্ট টিভির এমআরপি (MRP) ৪৭,৯৯৯ টাকা। এটিকে এখন ৪১% ডিসকাউন্ট সহ মাত্র ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, এর সাথে ১,০০০ টাকা ব্যাঙ্ক কার্ড অফ দেওয়া হচ্ছে৷ সাথে ১১,০০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। উভয় অফারের লাভ ওঠাতে পারলে এই মডেলকে নূন্যতম ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচার হিসাবে, আলোচ্য টিভিতে ৫০-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে রয়েছে। অ্যান্ড্রয়েড ওএস চালিত এই মডেলে ৬০ ওয়াটের সাউন্ড সিস্টেম আছে। এছাড়া এতে একগুচ্ছ ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেস পেয়ে যাবেন।

Flipkart Big Bachat Dhamaal Sale -এ অফারের সাথে উপলব্ধ ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির তালিকা

১. Vu 138 cm (55 inch) Ultra HD (4K) LED Smart WebOS TV (55UT_webOS):

ভিইউ সংস্থার এই স্মার্ট টেলিভিশনকে ফ্লিপকার্ট সেল চলাকালীন ৬৫,০০০ টাকার পরিবর্তে মাত্র ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ ছাড়ের পরিমান থাকছে পুরো ৫৩%। এর সাথে ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। যারপর টিভিটির দাম কমে মাত্র ১২,০৯৯ টাকা হয়ে যাবে। এতে ৫৫-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে এবং ৪০ ওয়াট আউটপুট সরবরাহকারী সাউন্ড সিস্টেম রয়েছে।

২. KODAK CA Series 139 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Android TV with Dolby Digital Plus & DTS TruSurround (55CA0909):

৪৭,৯৯৯ টাকার এমআরপি (MRP) সহ আসা কোডাকের এই স্মার্টটিভির সাথে ফ্লাট ৪৬% ছাড় দেওয়া হচ্ছে। এই টিভিটিকে মাত্র ২৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে। অফারের কথা বললে, এর সাথে ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং সর্বোচ্চ ১১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস উপলব্ধ। উভয় অফারের ভরপুর লাভ ওঠাতে পারলে এই টিভিকে মাত্র ১৩,৪৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। অ্যান্ড্রয়েড ওএস চালিত এই স্মার্ট টেলিভিশনে ৫৫-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে, ৩০ ওয়াটের সাউন্ড সিস্টেম এবং ওটিটি (OTT) অ্যাপ বিদ্যমান রয়েছে।

৩. Blaupunkt Cybersound 139 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Android TV with Dolby MS12 & 60W Speakers (55CSA7090):

ব্লাউপাঙ্কট সংস্থার সাইবারসাউন্ড সিরিজ অন্তর্গত এই টিভির এমআরপি (MRP) ৫৫,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেল চলাকালীন এটিকে ফ্লাট ৪৮% ডিসকাউন্ট সহ মাত্র ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে৷ সাথে পুরোনো টেলিভিশন আপগ্রেড করার ক্ষেত্রে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। আর ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধাও মিলবে৷ উভয় অফারের লাভ ওঠাতে পারলে, এটিকে মাত্র ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ফিচার হিসাবে, টিভিটি ৫৫-ইঞ্চির আল্ট্রা এইচডি (4K) LED ডিসপ্লে শো এসেছে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত এই মডেল ৬০ ওয়াট সাউন্ড সিস্টেম এবং ওটিটি (OTT) অ্যাপ সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥