টিভির উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, শুরু হয়ে গেল Blockbuster TV Days সেল, দেখুন অফার

Avatar

Published on:

Amazon Blockbuster TV Days Sale

শুরু হয়ে গেছে Amazon Blockbuster TV Days Sale, যা আগামী ১১ই জুন পর্যন্ত চলমান থাকবে। ই-কমার্স সাইটটির সেল ব্যানার অনুসারে, এই ক্যাম্পাইনের অফিসিয়াল পার্টনার কোম্পানি হল TCL। ফলে আলোচ্য সেলে TCL ব্র্যান্ডের একাধিক স্মার্ট টেলিভিশনকে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় ছাড়ের সাথে বিক্রি করা হবে। তবে TCL ছাড়াও – Sony, Redmi, Samsung, OnePlus সহ অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডের টিভি মডেলগুলিকেও সেরা ডিলের সাথে তুলনায় সস্তায় সেলে তালিকাভুক্ত করা হয়েছে। তাই আপনারা যারা একটি নতুন স্মার্ট টেলিভিশন কিনতে চাইছেন, তাদের জন্য এ এক সুবর্ণ সুযোগ। চলুন Amazon Blockbuster TV Days Sale -এ কোন কোন টেলিভিশন মডেলকে কি কি অফারের সাথে পাওয়া যাচ্ছে তা দেখে নেওয়া যাক৷

Amazon Blockbuster TV Days সেলে ব্যাঙ্ক পার্টনার বিবরণ

অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেজ সেলে HDFC এবং Bank of Baroda ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা তাদের নির্বাচিত প্রোডাক্টের সাথে ৬০% পর্যন্ত ডিসকাউন্টের পাশাপাশি নানাবিধ ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধাও পেয়ে যাবেন। যেমন HDFC ব্যাঙ্কের গ্রাহকেরা ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে কোনো টেলিভিশন অর্ডার করলে ৫,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। অন্যদিকে, Bank of Baroda -এর অ্যাকাউন্ট হোল্ডারদের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করার ক্ষেত্রে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% ছাড় দেওয়া হবে।

Amazon Blockbuster TV Days সেলে স্মার্ট টেলিভিশন অফার

অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেজ সেল চলাকালীন, মাত্র ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে রেডমি ব্র্যান্ডের একটি ৩২-ইঞ্চির ডিসপ্লে সাইজের স্মার্ট টিভি। আবার বাজেট নিয়ে চিন্তিত নন এমন ক্রেতারা, Sony 65-inch XR series Google TV মডেলকে সেল থেকে ২,২৩,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন৷ অন্যদিকে লাক্সারি Samsung 65-inch The Frame টেলিভিশনকে সেলে বিক্রি করা হচ্ছে ১,৩০,৯৯০ টাকায়। নিচে বিস্তারিতভাবে ‘অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেস সেল’ -এ তালিকাভুক্ত টিভিগুলির অফার নিয়ে আলোচনা করা হল –

Redmi HD Ready Smart LED TV 32-inch :

রেডমি ৩২-ইঞ্চি এইচডি-রেডি স্মার্ট এলইডি টিভির দাম ২৪,৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজন সেল চলাকালীন গ্রাহকেরা এই টিভি -কে বাম্পার ডিসকাউন্ট এবং অতিরিক্তভাবে আরো ২,৫০০ টাকার এক্সচেঞ্জ বোনাস সহ মাত্র ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

TCL 40-inch S6505 Android Smart TV :

আগেই বলেছি, টিসিএল হল অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেজ সেলের অফিসিয়াল পার্টনার। ফলে এই ব্র্যান্ডটি সেলে তাদের বেশ কয়েকটি জনপ্রিয় স্মার্ট টেলিভিশনকে আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে উপলব্ধ করেছে। যার মধ্যে, টিসিএল ৪০-ইঞ্চি এস৬৫০৫ অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি মডেলটিকে সর্বাধিক সেরা ডিলের সাথে পাওয়া হচ্ছে। সেল লাইভ থাকালীন অর্থাৎ ১১ই জুন পর্যন্ত আলোচ্য স্মার্টটিভি -কে মাত্র ১৬,৯৯০ টাকায় কিনে নেওয়া যাবে। জানিয়ে রাখি, এটিকে ৪০,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল।

LG UQ75 43-inch 4K UHD Smart TV

এলজি ইউকিউ৭৫ ৪৩-ইঞ্চি ইউএইচডি স্মার্ট টেলিভিশনকে সাধারণ সময়ে ৪৯,৯৯০ টাকায় বিক্রি হয়। তবে আগামী ৩দিন পর্যন্ত অর্থাৎ অ্যামাজন আয়োজিত সেল থেকে এটিকে ৩০,৪৯০ টাকায় কিনে নেওয়া যাবে।

OnePlus 50-inch Y1S Pro

৪৫,৯৯৯ টাকা দামের ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস প্রো ৫০-ইঞ্চি স্মার্টটিভি -কে অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেজ সেলে কেবল ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Sony BRAVIA A80K

সনি ব্রাভিয়া এ৮০কে হল একটি প্রিমিয়াম লাক্সারি টেলিভিশন। এটিকে সেলে ২,৩৩,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে সেল শেষ হয়ে যাওয়ার পর এই ফ্ল্যাগশিপ টেলিভিশনকে কিনতে কিন্তু আপনাদের ৩,৪৯,৯৯০ টাকা খসাতে হবে।

OnePlus TV U1S 65-inch :

ওয়ানপ্লাস টিভি ইউ১এস ৬৫-ইঞ্চি হল ব্র্যান্ডটির ফ্ল্যাগশিপ টিভিগুলির মধ্যে সর্বাধিক জনপ্রিয় একটি মডেল। এটিকে ৬৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু অ্যামাজন ব্লকবাস্টার টিভি ডেজ সেলে এই ওয়ানপ্লাস ব্র্যান্ডেড টিভি -টিকে ৫৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥