সাল শেষের আগে লুট অফার! অর্ধেক দামে মিলছে Sony, Samsung-এর লাখ টাকার 65 ইঞ্চি টিভি

Avatar

Published on:

Smart TV Offer

Smart TV Offer: সমস্ত বড় উৎসবের পালা শেষ করে চলতি বছর এখন শেষের দিন গুনছে। সেক্ষেত্রে আপনি যদি কয়েক সপ্তাহ আগে অনুষ্ঠিত ফেস্টিভ সেলগুলি মিস করে থাকেন, এদিকে ২০২৪ বছর আসার আগে আপনার একটি বড় ডিসপ্লের স্মার্ট টিভি (Smart TV) সস্তায় কেনার থাকে, তবে হতাশ হওয়ার দরকার নেই। কারণ, ডিসেম্বরের শুরুতে এখন Amazon India-য় এমন একটি আশ্চর্যজনক লিমিটেড টাইম ডিল লাইভ হয়েছে, যার কারণে আপনি বিশাল ডিসকাউন্টে ৬৫ ইঞ্চি প্রিমিয়াম 4K UHD (আল্ট্রা এইচডি) Smart TV কিনতে পারেন। এমনকি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটির সৌজন্যে ১ লাখের বেশি দামি টেলিভিশন মডেল ৫০ হাজার টাকার কমে পেয়ে যাবেন – অফারের তালিকায় থাকবে TCL থেকে শুরু করে Sony-র মতো নামী ব্র্যান্ডও। উল্লেখ্য, Amazon-এর এই সীমিত সময়ের অফারে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আকর্ষণীয় ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ ডিলও পেয়ে যাবেন।

বড় স্ক্রিনের প্রিমিয়াম স্মার্ট টিভিতে এইসব অফার দিচ্ছে Amazon

১. TCL 65 inches Bezel-Less Series 4K Ultra HD Smart LED Google TV (65P635): এই প্রিমিয়াম টিভির এমআরপি (MRP) ১,২৪,৯৯০ টাকা, কিন্তু অ্যামাজনের অফারে আপনি এটি ৬২% ছাড়ে ৪৬,৯৯০ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে টিভিটির দাম আরও ১,৫০০ টাকা কমানো যেতে পারে, যেখানে পুরোনো টিভির বিনিময়ে পাবেন ২,৬১০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

বৈশিষ্ট্যের কথা বললে, টিসিএল কোম্পানি এই টিভিতে বেজেল-লেস ডিজাইনসহ ৪কে ডিসপ্লে, এআইপিকিউ (AiPQ) ইঞ্জিন, ডলবি অডিও সাপোর্ট ইত্যাদি ফিচার দিচ্ছে।

২. Sony Bravia 65 inches 4K Ultra HD Smart LED Google TV KD-65X74K: এটি ৪৮% ডিসকাউন্টে ৭২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, যেখানে ব্যাঙ্ক অফারে এর দাম আরও ২,৬১০ টাকা কমানো যাবে। এই টিভির দাম এমনিতে ১,৩৯,৯০০ টাকা।

সনির এই টেলিভিশনে ৬০ রিফ্রেশ রেটের ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে এবং ওপেন ব্যাফেল স্পিকারের সাথে ২০ ওয়াট সাউন্ড আউটপুটের ফিচার রয়েছে।

৩. Samsung 65 inches 4K Ultra HD Smart QLED TV QA65Q60BAKLXL: এই টিভির দাম এমনিতে ২,০৯,৯০০ টাকা হলেও সেলে আপনি এটি ৪৯% ছাড়ে ১,০৬,৮৯০ টাকায় কিনতে পারবেন। কোম্পানি, টিভিটিতে ১৫০ টাকার কুপন ডিসকাউন্ট ও ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার দিচ্ছে।

এতে চিত্তাকর্ষক ডিসপ্লে আউটপুটের জন্য নিও কোয়ান্টাম প্রসেসর, এআই (AI) আপস্কেল ফিচার, ৪০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ডলবি অ্যাটমস সাপোর্ট পাবেন।

সঙ্গে থাকুন ➥