15 হাজার টাকায় 50000 টাকার Smart TV, বড় 43 ইঞ্চি স্ক্রিনের সাথে জবরদস্ত ফিচার

Avatar

Published on:

Buy rs 50000 Smart TV Just rs 15000 Flipkart

সময়ের সাথে টিভি নামক ইলেকট্রনিক্সটিতেও ব্যাপক পরিবর্তন এসেছে, এখন প্রায় প্রত্যেকেই টিভি কেনার সময় ডিভাইসের নামের আগে ‘স্মার্ট’ কথাটি মেনশন আছে কিনা তা দেখে নিচ্ছেন! সোজা কথায় বললে, বর্তমানে স্মার্ট টিভি (Smart TV)-ই বেশিরভাগ ক্রেতার প্রথম পছন্দ হয়ে দাঁড়িয়েছে। এমত পরিস্থিতিতে আপনিও যদি একটি বড়, ফিচারে ঠাসা নতুন টেলিভিশন কিনতে চান, কিন্তু আপনার বাজেট কম হয় – তাহলেও চিন্তার কোনো প্রয়োজন নেই! কারণ এই মুহূর্তে Flipkart থেকে ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভি কিনতে পারেন মাত্র ১৫,০০০ টাকায়, যার দাম এমনিতে ৫০,০০০ টাকার কাছাকাছি। আর এই টিভি কিনে আপনারা সেট-টপ বক্স এবং ইন্টারনেট ছাড়াই বিভিন্ন শো উপভোগ করতে পারবেন। তো চলুন, এখন এই আশ্চর্যজনক অফার এবং অফারে উপলব্ধ টিভিটি সম্পর্কে দু-চার কথা জেনে নিই।

৫০,০০০ টাকার টিভি ১৫,০০০ টাকায়, অবিশ্বাস্য অফার মিলছে Flipkart-এ

আজ আমরা যে টিভিটির অফারের কথা বলছি, সেটি হল ৪৩ ইঞ্চি বিথোসোল এলইডি স্মার্ট টিভি (BeethoSOL LED Smart TV)। এই টিভিটির দাম এমনিতে ৪৯,৯৯০ টাকা, তবে ফ্লিপকার্ট ৭১% ছাড় দেওয়ায় এখন এটি মাত্র ১৪,৩৪৯ টাকায় কেনা যাবে। নিঃসন্দেহে এটি এক ধামাকাদার অফার। শুধু তাই নয়, এসবিআই (SBI) এবং ইয়েস ব্যাঙ্ক (Yes Bank)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই স্কিমে এই টিভি কিনলে পাবেন ১,৫০০ টাকার অতিরিক্ত ছাড়। আবার কেনাকাটার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাবেন।

BeethoSOL LED Smart TV (43BZ37)-র স্পেসিফিকেশন

এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে কী এমন আছে বিথোসোল এলইডি স্মার্ট টিভি (৪৩বিজেড৩৭), যার কারণে এর এমআরপি (MRP) এত বেশি। সেক্ষেত্রে বলি এই টিভিতে ৪৩ ইঞ্চি ফুল-এইচডি (১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশন) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রি। আবার ভালো শব্দের জন্য এতে দেওয়া হয়েছে ২৪ ওয়াট ক্ষমতাসম্পন্ন দুটি স্পিকার। কানেক্টিভিটির জন্য টিভিটিতে দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, বিল্ট-ইন ওয়াই-ফাই এবং ব্লুটুথ উপলব্ধ রয়েছে।

উল্লেখ্য, এই টিভির ক্রেতারা স্যাটেলাইট কেবলের সাথে টিভিটিকে কানেক্ট করে ইন্টারনেট ছাড়া চ্যানেল দেখতে পারেন। আবার স্মার্ট টিভির যাবতীয় ফিচার এবং বিভিন্ন ওটিটি (OTT) প্ল্যাটফর্মের অ্যাক্সেস থাকায়, সেট-টপ বক্স ব্যতীতও বিনোদন পাবেন।

সঙ্গে থাকুন ➥