উৎসবের মরসুমে নতুন আল্ট্রা-প্রিমিয়াম Smart TV লঞ্চ করল Elista, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

Elista 75 inch QLED 4K Smart TV With WebOS TV Launched

ভারতে স্মার্ট টিভির (Smart TV) চাহিদা উত্তরোত্তর বাড়ছে। সেক্ষেত্রে উৎসবের মরসুমে নিজের প্রথম আল্ট্রা-প্রিমিয়াম QLED 4K স্মার্ট টিভি লঞ্চ করে বাজারে একটি নতুন বিকল্প সংযোজন করল Elista। এই দেশীয় কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ডটি সম্প্রতি WebOS TV চালিত একটি ৭৫ ইঞ্চি 4K QLED স্মার্ট টিভি লঞ্চ করেছে, যাতে বেজেললেস ডিজাইনের সাথে OTT অ্যাপের অ্যাক্সেস ও নানা স্মার্ট ফিচার দেওয়া হয়েছে। অভিজাত ক্রেতারা এই নতুন Elista QLED 4K স্মার্ট টিভিতে সেরা বিনোদন পেতে পারেন। কেন একথা বলছি? আসুন তবে, Elista 75 inch QLED 4K স্মার্ট টিভির দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কিত হাইলাইট এক নজরে দেখে নিই।

নতুন Elista 75 inch QLED 4K স্মার্ট টিভির মূল্য, প্রাপ্যতা

সদ্য লঞ্চ হওয়া এলিস্তা কিউএলইডি ৪কে স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে ১,৫৯,৯৯৯ টাকা থেকে। এটি দেশের সমস্ত শীর্ষ কনজিউমার ইলেকট্রনিক্স স্টোর এবং অনলাইন প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ।

নতুন Elista 75 inch QLED 4K স্মার্ট টিভির স্পেসিফিকেশন

এলিস্তা কিউএলইডি ৪কে স্মার্ট টিভিতে ৭৫ ইঞ্চি বেজেললেস ডিসপ্লে আছে যা লো ফ্রেম রেটে ইমেজ আউটপুট দেবে। এটি ভয়েস কমান্ডের মাধ্যমে ইউটিউব (YouTube) এবং অন্যান্য ওটিটি অ্যাপ থেকে কন্টেন্ট স্ট্রিমিং সহজ করে তুলবে। আবার টিভিটিতে বিদ্যমান ইন্টেলিজেন্ট থিন-কিউ এআই (ThinQ AI) ইউজারদের স্মার্টফোনের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করার সুবিধা দেবে। এক্ষেত্রে প্রিয় শো এবং অ্যাপগুলি দ্রুত অ্যাক্সেসের জন্য ডেডিকেটেড হটকি (hotkey) বা বাটনসহ একটি ম্যাজিক রিমোট থাকবে। আবার মিলবে ডলবি সাপোর্টযুক্ত ২০ ওয়াট স্পিকার সেটআপও।

কানেক্টিভিটির ক্ষেত্রে, ওয়েবওএস টিভি দ্বারা চালিত এই স্মার্ট টিভি ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ ইত্যাদি প্রযুক্তি বহন করবে এবং এতে মিলবে ৩টি এইচডিএমআই (HDMI) পোর্ট, ২টি ইউএসবি (USB) পোর্ট, এভি (AV) ইন, অপটিক্যাল আউট এবং ইয়ারফোন আউটের মতো বিকল্প। এতে করে টিভিটির ইউজারদের কোনরকম ঝামেলা পোহাতে হবেনা।

উল্লেখ্য, এই নতুন টিভির লঞ্চের বিষয়ে এলিস্তার সিইও পবন কুমার বলেছেন যে, সংস্থাটি তার বহুমুখী স্মার্ট টিভি পোর্টফোলিওতে নতুন আল্ট্রা-প্রিমিয়াম মডেল লঞ্চ করতে পেরে গর্বিত। এটি বাড়ির বিনোদনকে অভূতপূর্ব স্তরে উন্নীত করে সেরা অডিও-ভিডিও এক্সপিরিয়েন্স দেবে বলে তাঁর মত।

সঙ্গে থাকুন ➥