Flipkart Big Diwali Sale-এর ধামাকা অফার, ১৬ হাজার টাকার টিভি মিলছে ৭ হাজার টাকায়

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale Best Offer on Smart TV

দিন কয়েক আগেই এ বছরের মত চুকেছে দুর্গাপুজোর পাট, কিন্তু উৎসব ও আনন্দের এখানেই শেষ নয় কারণ সামনেই দীপাবলি বা দিওয়ালি। সেক্ষেত্রে অন্যান্য উৎসব-উপলক্ষের মতই, সাধারণ মানুষ বাড়িঘর সাজানো গোছানোর পাশাপাশি কেনাকাটা করছেন। আর, আসন্ন আলোর উৎসবকে কেন্দ্র করে বিভিন্ন কোম্পানি ও শপিং প্ল্যাটফর্মও ফেস্টিভ সেল বা অফার দিচ্ছে। এমত পরিস্থিতিতে আপনি যদি হালফিলে সস্তায় একটি নতুন স্মার্ট টিভি কিনতে চান এবং কোনো কারণে পুজো সেল মিস করেন, তাহলে চিন্তা করবেন না। কারণ Flipkart Big Diwali Sale-এর মাধ্যমে আপনার ইচ্ছে সহজেই পূরণ হতে পারে। আসলে আজ থেকে শুরু হওয়া দীপাবলি সেলে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি নানাবিধ প্রোডাক্টের পাশাপাশি স্মার্ট টিভিতে বাম্পার সব অফার সরবরাহ করছে, যার ফলে ১২,০০০ টাকার কম বাজেটে আপনারা স্মার্ট টিভি কেনার বেশ কিছু সেরা বিকল্প পাবেন।

Flipkart Big Diwali Sale-এ এই পাঁচটি টিভি কিনলে হবে ব্যাপক সাশ্রয়

১. Samsung HD Ready LED Smart TV: ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এই স্মার্ট টিভিটি ১৮,৯০০ টাকার পরিবর্তে এখন মাত্র ১১,৬৯৯ টাকায় মিলছে। এতে বেজেল-লেস ডিজাইন এবং টাইজেন ওএস (TizenOS) দেখা যাবে।

২. LG 32inch LED Smart TV: ওয়েবওএস (WebOS) এবং ১০ ওয়াটের স্পিকার সিস্টেম সমন্বিত এই স্মার্ট টিভির দাম এমনিতে ২১,৯৯০ টাকা; তবে সেল চলাকালীন এটি ১১,৬৯৯ টাকায় কেনা যাবে।

৩. Vu Premium HD Ready LED Smart TV: এই স্মার্ট টিভিটিরও স্ক্রিন সাইজ ৩২ ইঞ্চি এবং এটি লিনাক্স (Linux) ওএসের ওপর ভিত্তি করে চলে। এতে রয়েছে ২০ ওয়াটের সাউন্ড সিস্টেমও। এখন অফারে এটি ৯,৪৪৯ টাকায় কেনা যাবে, এর দাম ২০,০০০ টাকা।

৪. Realme 32inch HD Ready LED Smart TV: ৩২ ইঞ্চি স্ক্রিনযুক্ত এবং মিডিয়াটেক প্রসেসর চালিত এই টিভিটি কিনতে গেলে এই মুহূর্তে দাম পড়বে মাত্র ৯,৮৯৯ টাকা।

৫. Thomson Alpha HD Ready Smart TV: থমসনের এই এলইডি টিভিতে রয়েছে লিনাক্স অপারেটিং সিস্টেম এবং ৩০ ওয়াট সাউন্ড আউটপুটের সুবিধা। টিভিটির দাম ১৪,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্ট এটিকে এখন ৭,১৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে।

Flipkart Big Diwali Sale-এর ব্যাঙ্ক অফার

বলে রাখি, আজ থেকে শুরু হওয়া ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল আগামী ১৬ই অক্টোবর পর্যন্ত লাইভ থাকবে। আর এই সেল চলাকালীন কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ডেবিট/ক্রেডিট কার্ডগুলিতে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের অফার রয়েছে। এই ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে আপনারা উল্লিখিত পাঁচটি ব্র্যান্ডেড স্মার্টটিভি আরো সস্তায় কিনতে পারবেন

সঙ্গে থাকুন ➥