Homeটেলিভিশন10 হাজার টাকার কমে 32 ইঞ্চি স্ক্রিন সহ লঞ্চ হল Infinix Y1...

10 হাজার টাকার কমে 32 ইঞ্চি স্ক্রিন সহ লঞ্চ হল Infinix Y1 Plus Smart TV

আজ ভারতে লঞ্চ হল Infinix Y1 Plus স্মার্ট টিভি। ডিভাইসটির দাম এদেশে ৯,৫০০ টাকার নীচে রাখা হয়েছে। বাজেট-রেঞ্জের এই টিভিতে স্লিম বেজেল পরিবেষ্টিত ৩২-ইঞ্চির HD ডিসপ্লে প্যানেল রয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে, এটি – কোয়াড কোর চিপসেট, ৪ জিবি র‍্যাম, ২টি এইচডিএমআই পোর্ট, ডলবি অ্যাটমস সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম ইত্যাদি সহ এসেছে। সর্বোপরি এই টিভিতে মিরাকাস্ট ফিচার সাপোর্ট করে। চলুন Infinix Y1 Plus টিভির দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Y1 Plus স্মার্ট টিভির দাম ও লভ্যতা

এদেশের বাজারে ইনফিনিক্স ওয়াই১ প্লাস স্মার্ট টিভি ৩২-ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর দাম ৯,৪৯৯ টাকা রাখা হয়েছে। ডিভাইসটি আগামী ২৪শে জুন থেকে ভারতে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে বিক্রি হবে।

Infinix Y1 Plus স্মার্ট টিভির স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স ওয়াই১ প্লাস স্মার্ট টেলিভিশনে প্রাণবন্ত ভিউয়িং অভিজ্ঞতা প্রদানের জন্য সরু বেজেল পরিবেষ্টিত ৩২-ইঞ্চির এইচডি ডিসপ্লে রয়েছে, যা ২৫০ নিট পিক ব্রাইটনেস সমর্থন করে। এতে কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৪ জিবি র‍্যাম সংযুক্ত। টিভিতে একাধিক ওটিটি অ্যাপ প্রি-লোডেড থাকছে। এই তালিকায় সামিল রয়েছে – অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Primed Video), হটস্টার (Hotstar), ইউটিউব (YouTube) ইত্যাদি।

Infinix Y1 Plus স্মার্ট টিভিতে ১৬ ওয়াটের ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম আছে, যা ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থন করে। এই টিভির সাথে আসা রিমোট কন্ট্রোলে – জিও সিনেমা, হটস্টার, প্রাইম ভিডিও, ইউটিউব সহ অন্যান্য ওটিটি অ্যাপের জন্য ডেডিকেটেড হট-কী রয়েছে। কানেক্টিভিটির জন্য অন্তর্ভুক্ত থাকছে ২টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, একটি এলএএন (LAN) স্লট এবং একটি হেডফোন জ্যাক৷ Infinix Y1 Plus মডেলটি মিরাকাস্ট ফিচারের সমর্থন সহ এসেছে, যার সাহায্যে ব্যবহারকারীরা ওয়্যারলেস পদ্ধতিতে ল্যাপটপ বা স্মার্টফোনের সাথে টিভি কানেক্ট করে কনটেন্ট মিরর করতে পারবেন।

প্রসঙ্গত, উক্ত মডেলটির পাশাপাশি Infinix Y1 TV -ও এদেশে লঞ্চ হয়েছে। এটি – কোয়াড কোর প্রসেসর, এইচডি রেডি ডিসপ্লে এবং ডলবি অডিও সমর্থিত ২০ ওয়াট স্পিকার সেটআপের সাথে এসেছে। এতেও অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ইউটউব (Youtube), সনিলিভ (SonyLiv), জি৫ (Zee5), জিওসিনেমা (JioCinema) -এর মতো ওটিটি অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। এর দাম ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে এবং ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে কেনা যাবে।

RELATED ARTICLES

Most Popular