OnePlus TV 55 Y1S Pro: বড় ডিসপ্লের সাথে 4K স্মার্ট টিভি লঞ্চ করল ওয়ানপ্লাস, দাম জেনে নিন

Avatar

Published on:

OnePlus TV 55 Y1S Pro launched in India

চলতি বছরের প্রথমেই OnePlus ভারতে লঞ্চ করেছে TV 50 Y1S Pro টিভি সিরিজের ৪৩ ইঞ্চি মডেল। এর কিছু মাস পরেই বাজারে আসে ওই একই সিরিজের ৫০ ইঞ্চি ভ্যারিয়েন্ট। এখন আবার বছর শেষে সংস্থাটি নিয়ে আসল ৫৫ ইঞ্চি মডেল, যা OnePlus TV 55 Y1S Pro নামে বাজারে এসেছে। চলুন নতুন এই স্মার্ট টিভির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ওয়ানপ্লাস টিভি ৫৫ ওয়াই১এস প্রো স্মার্ট টিভির দাম ধার্য করা হয়েছে ৩৯,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট সহ ই- কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য জনপ্রিয় অফলাইন স্টোরগুলির মাধ্যমে আগামী ১৩ ডিসেম্বর থেকে কিনতে পাওয়া যাবে টিভিটি। লঞ্চ অফার হিসেবে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই টিভির দামের ওপর ৩০০০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন। এই অফার ২৫ ডিসেম্বর পর্যন্ত বৈধ।

OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভির স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ওয়ানপ্লাস টিভি ৫৫ ওয়াই১এস প্রো স্মার্ট টিভির নাম শুনেই বোঝা যায়, এতে রয়েছে ৫৫ ইঞ্চি 4K ইউএসডি ডিসপ্লে। ছবির গুণমান আরও উন্নত করার জন্য এতে ব্যবহৃত হয়েছে গামা ইঞ্জিন। উপরন্তু ডিসপ্লেটি HDR10+, HDR10 এবং HLG ফরম্যাট সাপোর্ট করবে। শুধু তাই নয়, এটি MEMC টেকনোলজি সাপোর্ট সহ এসেছে, যা ফাস্ট মুভিং স্পোর্টস দেখার সময় অতিরিক্ত ফ্রেম যুক্ত করে কনটেন্টকে আরো মসৃন করে তুলতে সক্ষম। তাছাড়া ডিসপ্লেটি বেজেল লেস ডিজাইন অফার করবে এবং এর সঙ্গে রয়েছে দুটি ফুল রেঞ্জ স্পিকার। টিভিটি ২৪ ওয়াট অডিও আউটপুট এবং ডলবি অডিও সরবরাহ করবে।

অন্যদিকে, নতুন এই টেলিভিশনের কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে তিনটি এইচডিএমআই ২.১ পোর্ট, দুটি ইউএসবি ২.০পোর্ট, অপটিক্যাল, ইথারনেট, ডুয়াল ব্যান্ড, ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.০। এছাড়া স্মার্ট টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে কাজ করে। উপরন্তু এতে সংস্থার অক্সিজেন প্লে ২.০ ইন্টারফেস উপলব্ধ।

OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভিতে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ, ফলে আপনি অনেক কনটেন্ট ডাউনলোড করে রাখতে পারবেন। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যালেক্সা এবং ক্রোমক্রাস্ট সাপোর্ট করবে। সংস্থার তরফে জানানো হয়েছে, OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভির সাথে ওয়ানপ্লাস ব্র্যান্ডের ফোন এবং হেডফোনের সহজেই যুক্ত করা যাবে।

সঙ্গে থাকুন ➥